ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

অফিস কক্ষে ঢুকে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

অনলাইন রিপোর্টার 

প্রকাশিত: ১৬:২৪, ১২ নভেম্বর ২০২৩

অফিস কক্ষে ঢুকে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

চেয়ারম্যানকে কুপিয়ে জখম

নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়ন পরিষদের অফিস কক্ষে ঢুকে ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান জাহিদকে (৩৮) কুপিয়েছে দুর্বৃত্তরা।
 
রবিবার (১২ নভেম্বর) বেলা ১১ টায় এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা চেয়ারম্যান জাহিদকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। 
 
ইউনিয়ন পরিষদের সচিব তরিকুল ইসলাম বলেন, চেয়ারম্যান জাহিদুর রহমান ইউনিয়ন পরিষদে এসে অফিস কক্ষে বসে কাজ করছিলেন। এসময় তিনটি মোটরসাইকেলে হেলমেট ও মাস্ক পড়ে ৫/৬ জন দুর্বৃত্ত এসে অফিস কক্ষে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে মাত্র ২/৩ মিনিটেই দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। চেয়ারম্যানের ডান হাতের কব্জি প্রায় বিচ্ছিন্নসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়েছে। তবে হামলাকারীদের কেউ চিনতে পারেনি বলে জানান তিনি। 

ইউপি চেয়ারম্যানকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় পরে বগুড়া শহিদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এই ঘটনায় স্থানীয়দের মাঝে এক আতঙ্কের সৃষ্টি করেছে। 

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এঘটনায় তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এস

×