ঢাকা, বাংলাদেশ   সোমবার ০২ অক্টোবর ২০২৩, ১৭ আশ্বিন ১৪৩০

২২ বছরের সংসার ছেড়ে টাকা-স্বর্ণ নিয়ে পালাল প্রবাসীর স্ত্রী

নিজস্ব সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর 

প্রকাশিত: ২১:৪৫, ১৮ সেপ্টেম্বর ২০২৩

২২ বছরের সংসার ছেড়ে টাকা-স্বর্ণ নিয়ে পালাল প্রবাসীর স্ত্রী

প্রেমিকের হাত ধরে পালান ফরিদা বেগম। 

ফরিদপুরের বোয়ালমারীতে সাড়ে ৯ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণ নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়েছেন ফরিদা বেগম (৩৫) নামের এক দুবাই প্রবাসীর স্ত্রী। 

সোমবার(১৮ সেপ্টেম্বর) বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ করেছেন ওই নারীর স্বামী মো. সাইফুল ইসলাম (৪২)। এর আগে ১৭ সেপ্টেম্বর রাতে উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর চৌরাস্তা এলাকার মো. সাইফুল ইসলামের সাথে ২২ বছর পূর্বে প্রতিবেশী ইয়াছিন শেখের মেয়ে ফরিদা বেগমের বিবাহ হয়। ওই দম্পতির ১৪ ও ১৯ বছর বয়সী দুইটি ছেলে সন্তান রয়েছে। সাইফুল ইসলাম বিদেশে থাকার কারণে সম্প্রতি প্রতিবেশি ফেলু খাঁর ছেলে সোনা মিয়ার সাথে ফরিদা বেগমের সখ্যতা গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে দেড় মাস আগে সাইফুল ইসলাম দুবাই থেকে বাড়িতে আসেন এবং সোনা মিয়ার অভিভাবকদের কাছে বিচার দেন।
 
গত রবিবার রাতে সাইফুল ইসলাম বোয়ালমারী বাজারে থাকার সুবাদে ফরিদা বেগম স্বামীর গচ্ছিত নগদ সাড়ে ৯ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে সোনা মিয়ার সাথে পালিয়ে যায়। 

এ ব্যাপারে জানতে সোনা মিয়ার মোবাইলে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। তার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া গেছে। 

চতুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু বলেন, ‘এ রকম ঘটনা লোকমুখে শুনেছি।’

এ বিষয়ে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, ‘এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 

এম হাসান