ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মামাকে পিটিয়ে হত্যার অভিযোগে ভাগ্নে গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নড়াইল   

প্রকাশিত: ২১:০৮, ৬ জুলাই ২০২৩

মামাকে পিটিয়ে হত্যার অভিযোগে ভাগ্নে গ্রেফতার

গ্রেফতার 

নড়াইল লোহাগড়া থানার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রামে ভাগ্নের রডের আঘাতে মামা মোঃ সিরাজুল ইসলাম মোল্যা (৫৫) হত্যাকান্ডের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালাতে পাঠানো হয়। এর আগে বুধবার বিকেলে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও লোহাগড়া থানা পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়। লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন নিহত সিরাজুল ইসলামের ভাগ্নে মোঃ শান্ত শেখ (২২) ও মোঃ সবুজ শেখ (৩০)। তারা লোহাগড়া উপজেলার রায়গ্রামের মৃত গফফার শেখের ছেলে।

পুলিশ জানায়, সিরাজুল ইসলামের সঙ্গে আসামিদের দীর্ঘদিন ধরে সামাজিক বিরোধ ছিল। পূর্ব কলহের জের ধরে ঘটনার রাতে আসামিরা পূর্বপরিকল্পিতভাবে সিরাজুলকে বাড়ির পাশে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ওঁৎ পেতে থাকে। ভিকটিম সিরাজুল কর্মস্থলে যাওয়ার সময় আসামিরা তার ওপর হামলা করে। 

এতে সে গুরুতর জখম হয়। পরে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় আহত মোঃ সিরাজুল ইসলামকে চিকিৎসার জন্য লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, সিরাজুল হত্যার ঘটনায় পুলিশ প্রধান দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারদের আদালাতে পাঠানো হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এমএস

সম্পর্কিত বিষয়:

×