ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

অস্ত্র-গুলিসহ এক সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, জামালপুর 

প্রকাশিত: ১৯:১৫, ৬ জুলাই ২০২৩

অস্ত্র-গুলিসহ এক সন্ত্রাসী গ্রেপ্তার

গ্রেপ্তার

জামালপুর শহরের রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের পেছনে রেল কলোনি থেকে অস্ত্র ও গুলিসহ রশিদ মোল্লা (৪৭) নামের পলাতক এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে জামালপুর সদর থানা পুলিশ। বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ঢাকার কেরানীগঞ্জের কামরাঙ্গীচরের চান মিয়া মোল্লার ছেলে। 

বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন জামালপুরের পুলিশ সুপার। বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ সংবাদ সম্মেলনে জানান, গোপন তথ্যের ভিত্তিতে বুধবার রাত ৮টার দিকে জামালপুর সদর থানা পুলিশের একটি দল শহরের রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের পেছনে রেল কলোনিতে অভিযান পরিচালনা করে। রেল কলোনির রাস্তা থেকে আসামি রশিদ মোল্লাকে গ্রেপ্তার করা হয়। 

এ সময় তার কাছে থেকে একটি দেশীয় তৈরি পাইপ গান ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়। তিনি আরো জানান, গ্রেপ্তার আসামি রশিদ মোল্লা একজন পেশাদার সন্ত্রাসী। তার বাড়ি ঢাকার কেরানীগঞ্জের কামরাঙ্গীর চরে। তার বিরুদ্ধে কুমিল্লা জেলা সদর থানায় অস্ত্র আইনে ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে দুটি মামলাসহ ডাকাতি, অস্ত্র, বিষ্ফোরকসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। 

গ্রেপ্তার এড়াতে দীর্ঘদিন ধরে তিনি আত্মগোপনে ছিলেন। বুধবার রাতে অস্ত্রসহ গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ সুপার। সংবাদ সন্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সীমা রাণী সরকার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন সুমন, ডিএসবির ডি আইও-১ এম এম ময়নুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আরমান আলী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ উপস্থিত ছিলেন। 

এমএস

সম্পর্কিত বিষয়:

×