ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

শিশু ধর্ষণের ঘটনায় পুলিশ সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, বরিশাল 

প্রকাশিত: ১৯:৩১, ১১ মে ২০২৩

শিশু ধর্ষণের ঘটনায় পুলিশ সদস্য গ্রেপ্তার

গ্রেপ্তারকেৃত পুলিশ সদস্য আব্দুর রাজ্জাক

জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী গ্রামের একটি নির্জন ভিটায় নিয়ে ছয়বছরের শিশুকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত পুলিশ সদস্য আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি নির্যাতিতা ওই শিশুকে উদ্ধার করে বরিশাল ওসিসিতে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ধর্ষক আব্দুর রাজ্জাক (৫৭) ঢাকা ডিএমপির (সবুজবাগ জোন) ট্রাফিক বিভাগে কর্মরত রয়েছেন। আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম ধর্ষিতা শিশুর দাদার দায়ের করা এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার উত্তর সীমান্তবর্তী গৌরনদীর খাঞ্জাপুর ইউনিয়নের মৃত রফিউদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক ছুটিতে বাড়িতে আসলে প্রতিবেশী হিসেবে প্রায়ই ভিক্টিম শিশুর বাড়িতে আসা যাওয়া করতো। 


সে সুবাদে বুধবার সন্ধ্যায় আব্দুর রাজ্জাক বাদীর নাতিনের সাথে কতাবার্তা বলার একপর্যায়ে ছয় বছরের ওই শিশুকে নিয়ে রাত আটটার দিকে দোকান থেকে কিছু কিনে দেয়ার কথা বলে ডেকে নিয়ে যায়। তবে রাজ্জাক ওই শিশুকে দোকানে না নিয়ে পাশ^বর্তী আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নের ভালুকশী গ্রামের খান বাড়ির নির্জন ভিটায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রাত সাড়ে আটটার দিকে ধর্ষক রাজ্জাক শিশুটিকে তার বাড়িতে এনে বাদীর স্ত্রীর কাছে দিয়ে দ্রুত চলে যায়। 

এসময় ছয় বছরের নির্যাতিতা শিশু তার মায়ের কাছে বিষয়টি জানানোর পর রাতেই অসুস্থ অবস্থায় শিশুকে উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটির অবস্থা খারাপ দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে নির্যাতিতা শিশুটি ওপেন স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম ছরোয়ার বলেন, শিশু ধর্ষণের ঘটনায় তার দাদা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে থানায় মামলা দায়ের করেছেন। তাৎক্ষনিক থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত পুলিশ সদস্য আব্দুর রাজ্জাককে গ্রেফতার করেন।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×