ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

স্টাফ রিপোর্টার, নরসিংদী 

প্রকাশিত: ২০:১১, ৭ মে ২০২৩

মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

খুন

রায়পুরা উপজেলায় মাদকাসক্ত ছেলের দায়ের কোপে বাবা হাজী আইনুল হক (৭০) খুন হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযুগে অভিযুক্ত ছেলে ইয়াসিন (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। 

রবিবার সকালে রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নের মেঞ্জেরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইয়াসিন, হাজী আইনুল হকের দ্বিতীয় ছেলে। 

নিহত আইনুল হকের বন্ধু হাজী কল্যান সংগঠনের মির্জানগর ইউনিয়নের সভাপতি হাজী আলম ভূইয়া বলেন, আইনুল হক হাজী কল্যানের মির্জানগর ইউনিয়নের সাধারণ সম্পাদক ছিলেন। ২০১৪ সালে আমরা এক সাথে পবিত্র হজ্ব পালন করেছি। তারপর থেকেই তার সাথে আমার একটা সুসম্পর্ক গড়ে উঠে। তিনি প্রায়ই নেশাগ্রস্ত ছেলে ইয়াসিনের বিষয়ে কথা বার্তা বলতেন। তিনি তার ছেলেকে ভয়ও পেতেন। ছেলের ভয়ে নরসিংদীতে একটি বাড়িও বিক্রি করে ফেলেছেন। 

এ ব্যাপারে রায়পুরা থানা’র উপপরিদর্শক নবী হোসেন জানান, দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যার পর ঘাতক ছেলে ইয়াসিন নিজেই ৯৯৯ এ কল করে বিষয়টি জানান। পরে আমরা তাকে আটক করে থানায় নিয়ে যাই। এ ঘটনায় হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদের জন্য ইয়াসিনের স্ত্রী ও শ্বাশুড়িকে থানায় আনা হয়েছে। 

সুরতহাল রিপোর্ট প্রস্তুতের সময় নিহতের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  
 

 

স্টাফ রিপোর্টার, নরসিংদী 

×