ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রায়পুরায় বাসের চাপায় মা-মেয়ে নিহত

স্টাফ রিপোর্টার, নরসিংদী

প্রকাশিত: ১৮:৫৫, ২ মে ২০২৩

রায়পুরায় বাসের চাপায় মা-মেয়ে নিহত

নিহত মা-মেয়ে

নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাসের চাপায় মা ও মেয়ে নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল বাসস্ট্যান্ড সংলগ্ন পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ওই মা-মেয়ের নাম টুম্পা বেগম (২৬) ও নিশি আক্তার (৬)। তারা রায়পুরা উপজেলার মরজাল এলাকার মোঃ মারুফ মিয়ার স্ত্রী ও মেয়ে। দুই বছর আগে মারুফ ও টুম্পার বিচ্ছেদ হয়। এরপর থেকে ওই এলাকাতেই বসবাস করতেন টুম্পা ও নিশি। এই ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

হাইওয়ে পুলিশ ও নিহতের স্বজনরা জানান, টুম্পা বেগম প্রতিদিনের মত সকালে মেয়ে নিশিকে নিয়ে তাঁর স্কুলে পৌঁছে দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন। সকাল সাড়ে ৯টার দিকে মরজাল বাসস্ট্যান্ডের পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে মহাসড়ক পার হচ্ছিলেন তাঁরা। ওই সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিশি মারা যায়।

এ সময় গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন বাসের নিচ থেকে উদ্ধার করে টুম্পা বেগমকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেন। সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ঢাকায় নেওয়ার পথে টুম্পা বেগমেরও মৃত্যু হয়। 

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক জানান, বাসের চাপায় ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। অন্যদিকে ঢাকায় নেওয়ার পথে তাঁর মায়েরও মৃত্যু হয়। এই ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় বাসটিকে জব্দ করা গেলেও এর চালক পলাতক রয়েছেন। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 

এমএস

×