ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মেলান্দহে অটোরিক্সা চালক হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, জামালপুর

প্রকাশিত: ১৯:৩১, ১৪ মার্চ ২০২৩

মেলান্দহে অটোরিক্সা চালক হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

গ্রেফতার

জামালপুরের মেলান্দহে অটোরিকশা চালক নাজমুল হোসেন হত্যা মামলার প্রধান আসামী মাসুদ ওরফে মামুনকে গ্রেফতার করেছে জামালপুর পিবিআই। গত সোমবার রাত ১১টায় নারায়নগঞ্জের নামাপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার মাসুদ ওরফে মামুন উপজেলার মহিরামকুল এলাকার মৃত বিল্লাল হোসেনের ছেলে। পুলিশ সুত্রে জানা যায়, অটোরিক্সা চালক নাজমুল শনিবার রাতে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়। পরে মহিরামকুল থেকে মাসুদ ওরফে মামুন ব্যাটারি চুরির উদ্দেশ্যে ২শ টাকায় অটোরিকশা ভাড়া করে। পরে তাকে হত্যা করে তার লাশ বিলের পানিতে ফেলে ব্যাটারি নিয়ে পালিয়ে যায় নারায়নগঞ্জে। 

অটোরিকশা চালক নাজমুল হোসেন

পিবিআই জামালপুরের পুলিশ সুপার সালাহউদ্দীন বলেন, মেলান্দহ উপজেলার বাঘবাড়ী এলাকার বিল থেকে অটোরিক্সা চালকের লাশ উদ্ধারের খবর পেয়ে পিবিআইয়ের একটি টিম ঘটনাস্থলে যায় এবং তদন্ত শুরু করেন। তদন্তে হত্যার মুল আসামির অবস্থান শনাক্ত করে অভিযান পরিচালনা করেন। পরে তাকে নারায়ণগঞ্জের নামাপাড়া থেকে গ্রেফতার করা হয়। সে হত্যার কথা স্বীকার করেছে। ব্যাটারী চুরির উদ্দেশ্যে নাজমুলকে হত্যা করেছে মাসুদ ওরফে মামুন। আসামিকে মেলান্দহ থানায় সোপর্দ করা হবে। এ ঘটনায় নিহত নাজমুলের পরিবার হত্যাকারীর ফাঁসি দাবি করেন। 

উল্লেখ, রবিবার (১২ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে বিল থেকে নাজমুল হোসেনের লাশ উদ্ধার করা হয়। নিহত নাজমুল হোসেন মেলান্দহ উপজেলার মহিরামকুল এলাকার আবুল হোসেনের ছেলে। এ ঘটনায় নাজমুল হোসেনের বাবা আবুল হোসেন বাদি হয়ে অজ্ঞাত আসামী করে মেলান্দহ থানায় একটি মামলা করেছেন।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×