ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রেম প্রত্যাখ্যান স্কুলছাত্রীর মুখে ব্লেড দিয়ে আঘাত

প্রকাশিত: ১০:৩২, ২ মার্চ ২০২৩; আপডেট: ১০:৩৩, ২ মার্চ ২০২৩

প্রেম প্রত্যাখ্যান স্কুলছাত্রীর মুখে ব্লেড দিয়ে আঘাত

যশোরের অভয়নগর

যশোরের অভয়নগরে এক স্কুলছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তার মুখমণ্ডলে ধারাল ব্লেড দিয়ে আঘাত করেছেন রোহান (২১) নামে এক তরুণ। বুধবার (১ মার্চ) নূরবাগ স্বাধীনতা চত্বর সংলগ্ন গরুহাটা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত স্কুলছাত্রী নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তার ডান কানের পাশে ব্লেড দিয়ে ক্ষত করা হয়েছে। হামলাকারী রোহান উপজেলার বুইকরা গ্রামের ড্রাইভারপাড়া এলাকার হায়দারের ছেলে।

চিকিৎসাধীন আহত স্কুলছাত্রী জানায়, গতকাল বুধবার স্কুল ছুটির পর পায়ে হেঁটে বাড়ি ফিরছিল। গরুহাটা এলাকায় পৌঁছালে রোহান তাকে দাঁড়াতে বলে এবং প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হলে রোহান তার মাথার চুল ধরে মুখমণ্ডলে ব্লেড দিয়ে ক্ষত করে পালিয়ে যান। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেল চারটার দিকে নওয়াপাড়া মডেল স্কুলের ড্রেস পরা এক ছাত্রীর মুখে ব্লেড দিয়ে ক্ষত করে এক তরুণকে দৌঁড়ে পালিয়ে যেতে দেখেন তারা। পরে রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান বলেন, খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। রোহান নামে অভিযুক্ত যুবককে আটকের অভিযান অব্যাহত আছে। মামলা প্রক্রিয়াধীন।

এমএইচ

×