ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

চুয়াডাঙ্গা ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস বিজিবির

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা

প্রকাশিত: ১৭:৪৮, ২০ ফেব্রুয়ারি ২০২৩

চুয়াডাঙ্গা ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস বিজিবির

মাদকদ্রব্য ধ্বংস বিজিবি ও পুলিশ কর্মকর্তাদের

চুয়াডাঙ্গার ভারত সীমান্তের বিভিন্ন এলাকা থেকে উদ্ধার করা ৩ কোটি ৬৯ লাখ ৮৪ হাজার ৮২৭ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। সোমবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টায় চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটলিয়ন দপ্তরে আনুষ্ঠানিকভাবে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। 

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে.কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি জানান, ২০২০ সালের জুন থেকে ২০২২ সালের ৩১ জুলাই পর্যন্ত চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার ভারত সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে ২৬ হাজার ১৮৮ বোতল ফেন্সিডিল, ৪ হাজার ৭৪৯ বোতল মদ, ৩৭ লিটার দেশীয় খোলা মদ, ৭ বোতল বিয়ার, ৬৭০ কেজি গাঁজা, ৬১১টি ইয়াবা, ৩৭ কেজি আলফিকিরি সীসা, ৩৮ গ্রাম ফেচুয়া পাউডার, ৬ হাজার ১৮৪ প্যাকেট ভারতীয় সিগারেট, ৩ হাজার ৩৩৬ প্যাকেট ভারতীয় বিড়ি, ৫ হাজার ৯৭৯টি নেশা জাতীয় ট্যাবলেট, ২ হাজার ৫৫০টি নেশা জাতীয় ইনজেকশন, ৫ দশমিক ৫২২৪৮ কেজি হেরোইন ও ৪৭ গ্রাম কোকেন জব্দ করা হয়। এ পরিমাণ মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ কোটি ৬৯ লাখ ৮৪ হাজার ৮২৭ টাকা। যা ধ্বংস করা হয়েছে।

মাদকদ্রব্য ধ্বংস উপলক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর বিজিবির আঞ্চলিক কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহমেদ এসজিপি, এসপিপি। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল এমারাত হোসেন পিবিজিএম ও চুয়াডাঙ্গা বিজিবি হাসপাতালের অধিনায়ক লে.কর্ণেল শায়লা চৌধুরী এফসিপিএস এমসি।
 

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×