ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ার এসপিসহ ১৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন

প্রকাশিত: ১৩:৪৬, ২৩ নভেম্বর ২০২২; আপডেট: ১৫:২৬, ২৩ নভেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার এসপিসহ ১৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন

আদালতে নিহত নয়নের বাবা

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নয়ন মিয়ার (২২) নিহতের ঘটনায় এসপি মোহাম্মদ আনিসুর রহমানসহ ১৮ পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলার আবেদন করা হয়েছে।

নিহত নয়নের বাবা মো. রহমত উল্লাহ বাদী হয়ে বুধবার (২৩ নভেম্বর) দুপুরে  ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (বাঞ্ছারামপুর) সামিউল আলমের আদালতে মামলার আবেদন করেন। 

মামলায় আটজনের নাম উল্লেখ করা হয়েছে তরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোজাম্মেল হোসেন রেজা, বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম, পুলিশ পরিদর্শক তদন্ত তরুণ কান্তি দে, পুলিশ পরিদর্শক আফজাল হোসেন খান, উপ-পরিদর্শক বিকিরণ চাকমা, কনস্টেবল বিশ্বজিৎ চন্দ্র দাস, কনস্টেবল শফিকুল ইসলাম। এছাড়া অজ্ঞাত আরও ৮ থেকে ১০ জন পুলিশ সদস্যকে আসামি করা হয়েছে।

মামলার আবেদনে বলা হয়েছে, কুমিল্লার বিভাগীয় সমাবেশ সফল করার জন্য লিফলেট বিতরণকালে গত ১৯ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরে মামলার প্রধান আসামি কনস্টেবল বিশ্বজিৎ চন্দ্র দাস এবং শফিকুল ইসলাম হত্যার উদ্দেশে শটগানের গুলি ছুঁড়ে। এ সময় আসামি বিশ্বজিৎ সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়নের পেটে শটগান ঠেকিয়ে গুলি করে। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×