৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

টঙ্গীতে ভালবাসার সমবন্টন চেয়ে যুবকদের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০২০, ০৭:০৩ পি. এম.
টঙ্গীতে ভালবাসার সমবন্টন চেয়ে যুবকদের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ।। বিশ্ব ভালবাসা দিবসে শুক্রবার টঙ্গী সরকারী কলেজ ক্যাম্পাসে ভালবাসা বঞ্চিত একদল যুবক ভালবাসার সমবন্টন এবং ভালোবাসার নামে প্রতারণার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে। প্রেম বঞ্চিত সংঘের ব্যানারে আয়োজিত সমাবেশ ও বিক্ষোভ মিছিলে শতাধিক যুবক অংশ নেয়।

মিছিলটি কলেজ ক্যাম্পাস ছাড়া কলেজ রোডও প্রদক্ষিণ করে। মিছিলকারীরা এ সময় 'দেহ দিয়ে প্রেম নয়, মন দিয়ে প্রেম হয়', 'প্রেম করে বাঁচতে চাই, প্রেমের নামে প্রহসন, বন্ধ কর, করতে হবে' স্লোগান দেয়। সমাবেশে বক্তব্য রাখেন, প্রেম সংঘের সংগঠক তাওহিদ কবির, আরিফুজ্জামান, শাওন মিয়া, আরিফ শেখ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, কিছু কিছু ছেলে-মেয়েরা একসঙ্গে একাধিক প্রেম করছে। এতে সামাজিক অবক্ষয় ও প্রতারণায় পড়ছে সহজ-সরল প্রেমিক-প্রেমিকরা। আর এই সহজ সরল প্রেমিক দলই হলাম আমরা। তারা আরো বলেন, আমরা প্রতারক ভালবাসার যুগল চাইনা, একমাত্র খাঁটি প্রেমিক-প্রেমিকারা সমাজ সংসারে ভালবাসার বন্ধন দিয়ে শান্তির বাংলাদেশ গড়তে পারে। সমাবেশে মেয়েদের প্রতি ইঙ্গিত করে আরো বলা হয়, ভালবাসার নামে একদল মেয়ে প্রতারনার মাধ্যমে ছেলেদের সর্বস্বান্ত করছে।

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০২০, ০৭:০৩ পি. এম.

১৪/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: