২৮ জানুয়ারী ২০২০, ১৫ মাঘ ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

প্রেমিকা চেয়ে অনলাইনে বিজ্ঞাপন

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০২০, ০২:০৯ পি. এম.
প্রেমিকা চেয়ে অনলাইনে বিজ্ঞাপন

অনলাইন ডেস্ক ॥ প্রেমিকা চেয়ে অনলাইনে বিজ্ঞাপন দিয়েছেন জাপানের এক ধনকুবের; যাকে নিয়ে চাঁদে ঘুরতে যেতে চান তিনি। চাঁদে ঘুরতে যাওয়ার সফরসঙ্গী হিসেবে প্রেমিকা চেয়ে বিজ্ঞাপন দেয়া জাপানি ওই ধনকুবেরের নাম ইয়ুসাকু মায়েজাওয়া।

ফরাসী বার্তাসংস্থা এএফপির এক প্রতিবেদনে বলা হয়েছে, জাপানি এক ধনকুবের অনলাইনে প্রেমিকা চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন। জুটে গেলে সেই প্রেমিকা স্পেসএক্সের রকেটে চড়ে তার সঙ্গে চাঁদে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন।

সম্প্রতি জাপানের এক অভিনেত্রীর সঙ্গে ব্রেক-আপের ঘোষণা দিয়েছেন ধনকুবের ইয়ুসাকু মায়েজাওয়া। নতুন প্রেমিকা চেয়ে অনলাইনে দেয়া বিজ্ঞাপনে এই ধনকুবের বলেছেন, জীবনকে পুরোপুরি উপভোগ করতে চান; এমন ২০ বছর বয়সী কিংবা তার ওপরের সিঙ্গেল নারীকে প্রেমিকা বানাতে চান তিনি।

দুই নারীর সঙ্গে তার তিন সন্তান রয়েছে। মাঝ বয়সে একাকীত্বে ভোগার কারণে প্রেমিকা চেয়ে অনলাইনে বিজ্ঞাপন দিয়েছেন বলে জানিয়েছেন জাপানি এই ধনকুবের। ইয়ুসাকু মায়েজাওয়া বলেন, এখন পর্যন্ত আমি যেভাবে জীবন-যাপন করতে চেয়েছি, ঠিক সেভাবেই করছি।

বিজ্ঞাপনে তিনি বলেন, এখন আমার বয়স ৪৪ বছর। ধীরে ধীরে একাকীত্ব এবং শূন্যতা বোধ বাড়তে থাকায় আমার একটি জিনিস মনে হয়েছে যে, একজন নারীর সঙ্গে ভালোবাসা চালিয়ে যাওয়া উচিত। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেয়া এক বার্তায় জাপানি এই ধনকুবের বলেছেন, চাঁদে ভ্রমণের জন্য কেন আপনি প্রথম নারী হবেন না?

প্রেমিকা চেয়ে অনলাইনে দেয়া এই বিজ্ঞাপনে আবেদনের চূড়ান্ত সময় বেঁধে দেয়া হয়েছে আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত। আগামী মার্চের শেষের দিকে তিনি যাচাই বাছাই শেষে চূড়ান্তভাবে একজনকে প্রেমিকা হিসেবে মনোনীত করবেন। তবে তার আগে চূড়ান্তভাবে মনোনীত নারীর সঙ্গে ডেটে যাবেন তিনি।

জাপানের অনলাইন ফ্যাশন কোম্পানি জোজোর সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়ুসাকু মায়েজাওয়া। পরবর্তীতে জোজোকে ইয়াহুর কাছে বিক্রি করে দেন তিনি।

২০২৩ সালে চন্দ্র ভ্রমণে যাওয়ার কথা রয়েছে তার। মার্কিন মহাকাশযান প্রস্তুতকারক এবং মহাকাশে যাতায়াত সেবাদানকারী এলোন মাস্কের কোম্পানি স্পেসএক্সের প্রথম প্রাইভেট যাত্রী হিসেবে চন্দ্র ভ্রমণে যাবেন জাপানি এই ধনকুবের।

চন্দ্র ভ্রমণে প্রায় অর্ধ ডজন শিল্পীকে সঙ্গে নেয়ার পরিকল্পনা করেছেন ইয়ুসাকু মায়েজাওয়া। স্পেসএক্সের যানে চড়ে চন্দ্র ভ্রমণে গেলেও চন্দ্রপৃষ্ঠে নামবেন না তারা।

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০২০, ০২:০৯ পি. এম.

১৩/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: