২৭ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

লালমনিরহাটের কালীগঞ্জে তিনটি বিদেশি পিস্তল, গুলি ও মাদকসহ একজন গ্রেফতার

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৯:৩৪ পি. এম.
লালমনিরহাটের কালীগঞ্জে তিনটি বিদেশি পিস্তল, গুলি ও মাদকসহ একজন গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ জেলার কালীগঞ্জ উপজেলায় একাধিক মাদক মামলার আসামী কুখ্যাত মাদক ব্যবসায়ী ও বর্তমান ইউপি সদস্য আলোর ছোট ভাই খরেজামাল(৩০)কে তিনটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৭২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে রংপুর র‌্যাব ১৩। আজ রবিবার সকালে তাকে কালীগঞ্জ থানায় সোপর্দ করে। শনিবার দিবাগত রাত ১২ টায় জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর বাজারে তার দোকান থেকে তাকে গ্রেফতার করে। আটককৃত মাদক সম্রাট খরেজামাল উপজেলার চন্দ্রপুর গ্রামের তসলিম উদ্দিনের ছেলে। মাদক সম্রাট খরেজামাল চন্দ্রপুর ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য আলোর ছোট ভাই।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাতে সাড়ে ১১ টার দিকে হঠাৎ র‌্যাবের কালো দুটো গাড়ী চন্দ্রপুর বাজারে আসে। এসেই চন্দ্রপুর ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য আলোর ছোট ভাই মাদক সম্রাট খরেজামালের দোকানে অভিযান চালায়। ওই সময় র‌্যাব-১৩ সদস্যদের দেখে বর্তমান ইউপি সদস্য ও আলোচিত মাদক সম্রাট আলো সু-কৌশলে দোকান থেকে সরে যায়। পরে র‌্যাব সদস্যরা অভিযান চালালে তিনটি বিদেশি পিস্তলসহ একশত বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এসময় র‌্যাব- ১৩ মাদক সম্রাট খরেজামাল গ্রেফতার করে।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত জানান, আজ রবিবার সকালে রংপুর র‌্যাব ১৩ মাদক ব্যবসায়ী খরেজামালকে ৩টি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৭২ বোতল ফেন্সিডিলসহ থানায় সোপর্দ করেছে। মাদক সম্রাট খরেজামালের নামে একাধিক মাদকের মামলা থানায় রয়েছে।

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৯:৩৪ পি. এম.

১৭/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: