১০ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 

মা-মেয়েকে কুপিয়ে জখম

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৫:৪০ পি. এম.
মা-মেয়েকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বিরোধীয় পুকুরের মাছ ধরতে বাঁধা দেয়ায় জেলার আগৈলঝাড়া উপজেলার পশ্চিম বাগধা গ্রামে মা ও মেয়েকে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুত্বর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ একজনকে গ্রেফতার করেছেন। আজ রবিবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এজাহারে জানা গেছে, ওই গ্রামের আব্দুর রহিম মোল্ল¬ার সাথে একই এলাকার কদম আলী তালুকদারে পুত্র নুরমোহাম্মদ তালুকদারে দীর্ঘদিন থেকে জমিজমা সংক্রান্ত মামলা চলে আসছে। চলমান মামলার বিরোধীয় সম্পত্তির পুকুরে শনিবার বিকেলে নুরমোহাম্মদের নেতৃত্বে ৫/৭ জনে জোরপূর্বক মাছ ধরতে যায়। এ সময় রহিম মোল্লার স্ত্রী মাকসুদা বেগম ও তার কলেজ পড়–য়া কন্যা লিমা আক্তার বাঁধা দিলে প্রতিপক্ষের লোকজনে ধারালো দা দিয়ে কুপিয়ে মা ও মেয়েকে জখম করে। আহতদের প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ওইদিন রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

আগৈলঝাড়া থানার ওসি আফজাল হোসেন জানান, এ ঘটনায় রবিবার সকালে আব্দুর রহিম মোল্ল¬ার পুত্র রবিউল মোল্ল¬া বাদি হয়ে থানায় মামলা দায়ের করার পর তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামি বারেক তালুকদারকে গ্রেফতার করেছে। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ০৫:৪০ পি. এম.

১৭/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: