২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

দুর্ণীতি, মাদক ও ক্যসিনোর সাথে জড়িতদের ছাড় নয় : ডিআইজি মহিদ উদ্দিন

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১১ পি. এম.
দুর্ণীতি, মাদক ও ক্যসিনোর সাথে জড়িতদের ছাড় নয় : ডিআইজি মহিদ উদ্দিন

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন বলেছেন, মাদক ও ক্যসিনোর সাথে যে দলের যে মতের লোক জড়িত থাকুক না কেন ছাড়া দেয়া হবে না। তাই দুর্ণীতি, মাদক ও ক্যসিনোর সাথে যারা জড়িত তারা তাদের ব্যবসা গুটিয়ে ফেলুন। পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি হিসেবে প্রধানমন্ত্রীর এ মেসেজ আমি আপনাদেরকে পৌছে দিচ্ছি। তাই সাবধান “যে দলেরই হোক না কেন কোন ছাড় পাবেন না”। রবিবার বিকেলে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে জঙ্গি, সন্ত্রাস,মাদক ও দূর্নীতি বিরাধী সমাবেশে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, মাদক পুরো সমাজকে গ্রাস করছে। একটি পরিবারের একজন সদস্য যদি মাদকাসক্ত হয় তাহলে পুরো পরিবারটিতে চরম ভাবে ক্ষতিগ্রস্থ হয়। তাদের সুখ শান্তি থাকে না তাদের সামাজিক জীবন র্দূবিসহ হয়ে ওঠে। তাই যে কোন মাদক থেকে আপনার পরিবারের সদস্যকে বিরত রাখতে হবে। আপনার সন্তান কি করছে কোথায় যাচ্ছে তার প্রতিনিয়ত খোজ রাখতে তিনি অভিভাবদের প্রতি আহবান জানান।

বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ড. মোজাম্মেল হোসেন। এসময় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ, ডিসিএস ডা: পুলক দেবনাথ, জেলা পুলিশিং কমিটিটি সভাপতি এ্যাডভোকেট মোজাফফর হোসেন, সাধারন সম্পাদক এ্যাডভোকেট শাহ্ আলম টুকু, প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, মোরেলগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু, জেলা আইনজীবী সমিতির সভাপতি একে আজাদ ফিরোজ টিপু, বাগেরহাট কামেল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১১ পি. এম.

২৯/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: