২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

লৌহজংয়ে সংখ্যালঘু পরিবারের উপর হামলা, আটক ১


লৌহজংয়ে সংখ্যালঘু পরিবারের উপর হামলা, আটক ১

স্টাফ রিপোর্টার ,মুন্সীগঞ্জ ॥ শুক্রবার সকালে লৌহজং উপজেলা খিদির পাড়া ইউনিয়নের ফুলকুচি গ্রামে সংখ্যালঘু হরিপদ হালদারের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট করে প্রতিবেশী আজিজুল মুন্সীগংরা। এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, বাড়ির পাশে একটি ভেসষ্টেট সম্পত্তি (জমি) রয়েছে। সে জমিটি নিয়ে বেশ কিছুদিন যাবত মামলা চলে আসছে হরিপদ হালদার ও প্রতিবেশী আজিজুল মুন্সীদের। এক পর্যায়ে মামলার রায় হরিপদ হালদারের পক্ষে আসে এবং সে জমিতে বালু ভরাটের কাজ শুরু করে।

হরিপদ হালদার জানান, বৃহস্পতিবার রাতে তার ছেলে সাধন হালদার বিদেশ থেকে বাড়িতে আসে। এই খবর পেয়ে শুক্রবার সকালে আজিজুল মুন্সী তাদের লোকজন নিয়ে দেশীয় অস্ত্র এবং লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। এ সময় তার বাড়ি ভাংচুর করে এবং ঘরের ভিতর থাকা নগদ টাকা ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায়।

সন্ত্রাসীদের ভয়ে হরিপদ ও তার বিদেশ ফেরত ছেলে ও পরিবারের অন্য সব লোকজন বাড়ি ছেড়ে অন্য বাড়িতে আশ্রয় নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা কেটে পরে। লৌহজং থানার ওসি মো. আনিচুর রহমান ঘটনার সত্যতা শিকার করে বলেন সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং সেখানে ভাংচুরের ঘটনার সাথে জড়িত প্রতিবেশী রুহুল আমিনের ছেলে রাব্বিকে (২৩) আটক করা হয়েছে। এ বিষয়ে লৌহজং থানায় মামলার প্রস্তুতি চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: