২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মাদারীপুরে গুলিবিদ্ধ ইউপি মেম্বার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে


নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিবিদ্ধ মস্তফাপুর ইউপি মেম্বার শওকত মাতুব্বর (৪৫) ২ মাস ১০দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় দিবাগত শনিবার রাত ২টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

শওকত মাতুব্বরের মৃত্যুর সংবাদে এলাকায় উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে সদর থানার পক্ষ থেকে এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, ‘আমরা শুনেছি সে মারা গেছে। তাকে ফরিদপুরে কারাগারের আন্ডারে চিকিৎসাধীন অবস্থায় রাখা হয়েছিল। তদন্ত করে জানা যাবে সে কিভাবে কি মারা গেছে।’

উল্লেখ্য, গত ৩১ মার্চ মস্তফাপুর ইউনিয়ন নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী কুদ্দুস মল্লিক বিজয় লাভ করে এবং আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী সোহরাব খান পরাজিত হন। নির্বাচনের পর থেকেই দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এরই জের ধরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এ সময় পুলিশ ১২ রাউন্ড গুলি ছুঁড়ে। দুই পক্ষের গোলাগুলিতে শওকত মাতুব্বর (৪৫), আলী আজগর মাতুব্বর (২৭), জুয়েল মল্লিক (২৮) এ ৩ জন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় আহত হয় আরো ৭ জন। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাদের আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও ঢাকার হাসাপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। ৭দিন চিকিৎসা দেওয়ার পর জুয়েল মল্লিক ঢাকার একটি হাসপাতালে মারা যায়।

সম্পর্কিত:
পাতা থেকে: