১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গোপালগঞ্জে বেসরকারী টেলিভিশনের সাংবাদিকের স্ত্রী খুন


নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে জাকিয়া মল্লিক নামে (৩০) এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে শহরের বেদগ্রাম এলাকায় নিজবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত জাকিয়া মাছরাঙ্গা টেলিভিশনের গোপালগঞ্জ প্রতিনিধি মোর্শেদায়ান নিশাণের স্ত্রী এবং বিশিষ্ট ব্যবসায়ী হাজী জালাল উদ্দিন মল্লিকের মেয়ে। এ ঘটনায় পুলিশ মোর্শেদায়ান নিশান সহ তার ছোট ভাই সুশান (৩২), ভগ্নিপতি হাসান শেখ (৩৮) ও অফিসের কর্মচারী আনিসকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

মোর্শেদায়ান নিশাণ মাছরাঙ্গা টিভির প্রতিনিধিত্ব করার পাশাপাশি ‘আমাদের গোপালগঞ্জ’ নামে স্থানীয় একটি দৈনিক পত্রিকার প্রকাশক ও সম্পাদক। নিশাণের পিতা আব্দুস সাত্তার কানছু গোপালগঞ্জের একজন সিনিয়র সাংবাদিক ও বর্তমানে বাংলাদেশ বেতারের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি।

সাংবাদিক মোর্শেদায়ান নিশাণ জানিয়েছেন, ওই রাতে মুখোশধারী একদল ডাকাত তার বাড়িতে ডাকাতি করতে আসে। এ সময় তার স্ত্রী জাকিয়া তাদেরকে বাঁধা দিলে ডাকাতরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) সওগাতুল ইসলাম আলম জানিয়েছেন, শহরের বেদগ্রামে সাংবাদিক নিশাণের বাড়ীতে ডাকাত পড়েছে এমন সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছায়। সেখানে তারা বাড়ীর মেঝেতে নিশাণের স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জাকিয়ার মাথায় ধাঁরালো অস্ত্রের আঘাত ছিল। তবে ওই বাড়ীতে ডাকাতির কোন আলামত পাওয়া যায়নি। এ ঘটনায় নিহতের পিতা হাজী জালাল উদ্দিন মল্লিক বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

হাজী জালাল উদ্দিন মল্লিকের দাবী যৌতুকের কারণে জাকিয়াকে তার স্বামী হত্যা করেছে। বেশ কিছুদিন ধরে যৌতুকের জন্য নিশাণ তার মেয়ের উপর বিভিন্নভাবে নির্যাতণ ও চাপ সৃষ্টি করে আসছিল।

গোপালগঞ্জের এএসপি (সার্কেল) আমিনুর রহমান জানিয়েছেন, জাকিয়াকে খুন করা হয়েছে এটা নিশ্চিত হওয়া গেছে। তবে কে খুন করেছে এটা এ মুহূর্তে বলা যাচ্ছে না। তদন্ত চলছে, অতি শীঘ্রই এ হত্যা-রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: