ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

উত্তরায় মাসব্যাপী ১৫ হাজার রোজাদারকে ইফতার করানোর উদ্যোগ

প্রকাশিত: ১৪:৩৭, ২৬ মার্চ ২০২৩; আপডেট: ১৪:৩৮, ২৬ মার্চ ২০২৩

উত্তরায় মাসব্যাপী ১৫ হাজার রোজাদারকে ইফতার করানোর উদ্যোগ

ইফতারের আয়োজন

পবিত্র রমজান মাসজুড়ে প্রতিদিন ৫০০ জন নিম্ন আয়ের মানুষের জন্য ইফতারের আয়োজন করেছেন রয়েল মালাবার গ্রুপের চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা মো. সালমান খান প্রান্ত। 

শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যায় রাজধানীর উত্তরার ৯ নং সেক্টরের নিজ বাস ভবনের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সালমান খান প্রান্ত। 

এ বিষয়ে মো. সালমান খান প্রান্ত বলেন, রমজান একটি পবিত্র মাস। ধর্মে-কর্মে ও দানে বছরের অন্য মাসের তুলনায় রমজান আলাদা। রোজাদারদের ইফতার করানো সওয়াবের কাজ। আমি ব্যক্তিগত উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার পক্ষ থেকে উত্তরা (১নং ওয়ার্ড ঢাকা উত্তর সিটি কর্পোরেশন) বসবাসরত নিম্ন আয়ের মানুষসহ সকল শ্রেণী-পেশার জন্য মাসব্যাপী ইফতার আয়োজন করেছি। রমজানের প্রতিটি দিন চাঁদ রাত পর্যন্ত এ ইফতারের আয়োজন অব্যাহত থাকবে। প্রতিদিন ৫০০ জন করে পুরো রমজান জুড়ে ১৫০০০ মানুষকে ইফতার করানো হবে ইনশাআল্লাহ। 

আমাদের ইফতার মাহফিলের প্রতিদিন কোরআন তেলোয়াত করানো হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনার জন্য ও আমাদের উত্তরার প্রয়াত সকল মুরুব্বীদের জন্য দোয়া করানো হয়। আমরা দোয়া করি যেন আল্লাহ রাব্বুল আলামিন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে আরও দীর্ঘ হায়াত দান করেন।
 

টিএস

×