ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

তুমব্রু সীমান্তে আহত র‌্যাব সদস্য ঢামেকে ভর্তি 

প্রকাশিত: ১৩:০৮, ১৫ নভেম্বর ২০২২

তুমব্রু সীমান্তে আহত র‌্যাব সদস্য ঢামেকে ভর্তি 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল

বান্দরবানের তুমব্রু সীমান্ত এলাকায় মাদক চোরাচালানকারীদের সাথে সংঘর্ষের ঘটনায় আহত র‌্যাব সদস্য সোহেল বড়ুয়াকে (২৭) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে তার মাথায় অস্ত্রোপচার করা হয়েছে। গতকাল সোমবার রাতেই তাকে বান্দরবান থেকে ঢাকায় নিয়ে আসা হয়।

হাসপাতালে তার খালাতো ভাই অশোক বড়ুয়া জানান, তার বাড়ি চট্টগ্রামের আকবরশাহ থানা এলাকায়। বাবার নাম রাখাল বড়ুয়া। তিনি পুলিশ সদস্য। বর্তমানে র‌্যাব-১৫ তে কর্মরত রয়েছেন।

তিনি জানান, রাত আনুমানিক ৩টার দিকে তাকে ঢামেকে নিয়ে আসা হয়। তার মাথায় আঘাত রয়েছে। এছাড়া ডান পায়েও আঘাত রয়েছে। সকালে জরুরিভাবে তার মাথায় অস্ত্রোপচার করা হয়েছে। বর্তমানে পোস্ট অপারেটিভ ওয়ার্ডে রাখা হয়েছে তাকে।

নিউরোসার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মো. ফজলে এলাহী (মিলাদ) জানান, তার মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া ডান পায়েও আঘাত রয়েছে। সকালে তার মাথায় অস্ত্রোপচার হয়েছে। পায়ের যে আঘাতটি সেটি ক্যাজুয়ালিটি বিভাগ দেখবে। তবে এখন তিনি স্টাবল আছেন।

এর আগে গতকাল রাতে র‌্যাব এবং ডিজিএফআই এর মাদক বিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে বাংলাদেশের অভ্যন্তরে তুমব্রু সীমান্তে সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ডিজেএফআই কর্মকর্তা নিহত হন।

এমএইচ

×