ঢাকা, বাংলাদেশ   শনিবার ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সাংবাদিক তুহিনকে গালা-২০২৩ অ্যাওয়ার্ড প্রদান

সংবাদদাতা,মিশিগান (যুক্তরাষ্ট্র) থেকে 

প্রকাশিত: ১৫:২৩, ৮ ফেব্রুয়ারি ২০২৩

সাংবাদিক তুহিনকে গালা-২০২৩ অ্যাওয়ার্ড প্রদান

স্পেশাল ট্রিবিউট অনুষ্ঠানে অতিথিরা

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রবাসী বাংলাদেশি-আমেরিকানদের স্বপ্ন ভালবাসার বৃহৎ সংগঠন 'মিশিগান বেঙ্গল' আয়োজিত এক জমকালো অনুষ্ঠানে সাংবাদিকতা এবং কমিউনিটি কার্যক্রমে অসামান্য অবদান রাখায় দৈনিক জনকণ্ঠ ও ডিজিটাল জনকণ্ঠের যুক্তরাষ্ট্রের প্রতিনিধি রফিকুল হাসান চৌধুরী তুহিনকে 'গালা-২০২৩' স্পেশাল ট্রিবিউট (অ্যাওয়ার্ড) এ ভূষিত করা হয়েছে।

গেল শনিবার বিকেলে সংশ্লিষ্ট রাজ্যের ওয়ারেন এলাকাস্থ ২৭৮০০,জেরোগি মেররি ডিআর ইউএনডব্লিউ  একটি বিলাসবহুল হলে সংশ্লিষ্ট সংগঠনের মূল কর্ণধার অনন্ত সাইফের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠিত প্রথম পর্বে সাংবাদিক তুহিনকে এই বিরল সম্মানে ভূষিত করা হয়।ডেট্রয়েট সিটি কাউন্সিলের মেয়র ডট বেডিশন,মিশিগান ইউনিভার্সিটির বাংলাদেশি বংশোভূত অধ্যাপক কামরুল মজুমদার, নারী ব্যক্তিত্ব সালমা রহমান মুমু, ডেমক্রেটিক পার্টি মিশিগান এর ভাইস প্রেসিডেন্ট নাজমুল হাসান শাহীন, বিশিষ্ট ব্যবসায়ী নাসির সবুজ,ইউনিয়ন অব অটোমেটিক ওয়ার্কার মিশিগান রিজন-১ ডাইরেক্টর লশন ইংলিশ,ক্রীড়া সংগঠক তায়েফুর রহমান বাবু,বেঙ্গল ইন্সুরেন্স প্রধান রাসেল আলী,বিশিষ্ট ব্যক্তিত্ব মাহবুবুর রহমানসহ বিষয়টি ব্যক্তিদের হাত থেকে সাংবাদিক তুহিন এই অ্যাওয়ার্ড ক্রেস্ট গ্রহণ করেন।

এ সময় সস্রাধিক প্রবাসী বাংলাদেশি ও আমেরিকান নারী-পুরুষ শিশুরা উপস্থিত ছিলেন. এসময় কামরুজ্জামান হেলাল,চিন্ময় আচার্যী,আশিকুর রহমান,সাহেল আহমেদ সুহেল রেজা ও ইকবাল ফেরদৌস সহ বিভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ২'শ জনকে এওয়ার্ড দেয়া হয়। 

এ সময় মিশিগান বেঙ্গল কতৃক  এওয়ার্ড গ্রহণকারী গুণীজনদের পারফর্মেন্স নিয়ে যথাক্রমে উপস্থিত থেকে তন্মধ্যে অনেকেই বিশ্লেষণধর্মী বক্তব্য প্রদান করেন,ডেট্রয়েট সিটির মেয়র টড বেডিশন, মিশিগান ইউনিভার্সিটির অধ্যাপক ডক্টর কামরুল মজুমদার প্রমুখ।

অনুষ্ঠানে প্রায় সস্রাধিক প্রবাসী বাংলাদেশী ও আমেরিকানদের উপস্থিতি ছিল বেশ লক্ষ্যণীয়,তেমনি পুরো অনুষ্ঠান জুড়েই ছিল গান আর নৃত্যের তালে তালে তরুণ-তরুণীদের প্রাণবন্ত আনন্দ উচ্ছাস।

এসআর

×