ঢাকা, বাংলাদেশ   রোববার ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

প্রেমিকের জয় যেভাবে উদযাপন করলেন টেইলর সুইফট

প্রকাশিত: ২১:০৬, ১২ ফেব্রুয়ারি ২০২৪

প্রেমিকের জয় যেভাবে উদযাপন করলেন টেইলর সুইফট

ম্যাচ শেষে জয় উদযাপনে সুইফট ও তাঁর প্রে কেলসি। ছবি: সংগৃহীত

প্রেমিক ট্রাভিস কেলসির সঙ্গে ছবির মতো সুন্দর এক মুহূর্তের সাক্ষী হলেন মার্কিন পপগায়িকা টেইলর সুইফট। 

সোমবার (১২ ফেব্রুয়ারি) লাস ভেগাসের অ্যালেজায়ান্ট স্টেডিয়ামে বসেছিল আমেরিকান সুপার বোলের ফাইনাল। এতে তাঁর প্রেমিকের দল কানসাস সিটি চিফসরা টানা দ্বিতীয়বারের মতো জয়ের স্বাদ পায়। আর এই জয়ে গায়িকার উচ্ছ্বাস দেখে কে! মাঠেই কেলসিকে চুমু খেয়ে উদযাপনে মাতেন এই তারকাযুগল। 

ফাইনালে সান ফ্রান্সিসকো ফোরটিনাইনারসকে ওভারটাইমে হারিয়ে এনএফএল শিরোপা জিতে নিয়েছে কানসাস সিটি চিফস। গ্যালারিভর্তি লাখ লাখ দর্শক এ সময় আনন্দ-উল্লাসে ফেটে পড়ে। তবে সকল আলো যেন কেড়ে নিয়েছিল সুইফট-কেলসির রোমান্স। 

 

আগের দিন ইরাস ট্যুরের জন্য টোকিওতে ছিলেন গায়িকা। সেখান থেকে দীর্ঘ যাত্রার পর ম্যাচ শুরুর কয়েক মিনিট আগে লাস ভেগাসে পৌঁছেছিলেন তিনি। স্টেডিয়ামে পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা। এই তালিকায় রয়েছেন র‌্যাপার আইস স্পাইস, গায়ক লানা ডেল রে ও অভিনেত্রী ব্লেক লাইভলিসহ অনেকে।

ম্যাচটি ছিল টানটান উত্তেজনাপূর্ণ। সুইফটকে বেশ প্রাণবন্ত মনে হচ্ছিল। বন্ধুদের নিয়ে তিনি হেসে-গেয়ে উন্মাদনায় মেতে উঠেছিলেন। পরনে ছিল কেলসির দলের সঙ্গে মিলিয়ে লাল-কালো পোশাক।

প্রসঙ্গত, ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইনের সঙ্গে ব্রেকআপের পর নতুন প্রেমের খাতা খুলেন টেইলর সুইফট। বিচ্ছেদের ছয় মাসের মাথায় ফুটবল তারকা ট্রাভিস কেলসির সঙ্গে সম্পর্কে জড়ান তিনি।

এস

×