ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ঈদে আতিয়া আনিসার নতুন দশ গান

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২০, ১ এপ্রিল ২০২৩

ঈদে আতিয়া আনিসার নতুন দশ গান

আতিয়া আনিসার

মুক্তিপ্রাপ্ত ‘পরান’ সিনেমায় ‘চলো নিরালায়’ গানটি সুপার হিটের কারণে শ্রোতাপ্রিয়তা বেড়ে গেছে সংগীতশিল্পী আতিয়া আনিসার। স্টেজ মৌসুমেও তাই দুর্দান্ত ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। ঈদকে কেন্দ্র করে দশটি নতুন গান প্রকাশ হওয়ার সম্ভাবনা রয়েছে তার। তবে কবে কোন গানটি প্রকাশ পাবে তা এখনো নিশ্চিত নন। আনিসা জানান, দশটি গানেরই রেকর্ডিংয়ের কাজ শেষ করেছেন তিনি। গানগুলোর সুর করেছেন ইমন সাহা, মুহিন খান, আহম্মেদ হুমায়ুন, জাহিদ নীরব, মিলন মাহমুদসহ আরও বেশ কয়েকজন।

গানগুলো লিখেছেন আহমেদ রিজভী, এম এ আলম শুভসহ আরও বেশ কয়েকজন গীতিকার। এদিকে আজ রবিবার আতিয়া আনিসার জন্মদিন। আতিয়া আনিসা বলেন, এরইমধ্যে আগামী ঈদকে কেন্দ্র করে সিনেমা, ইউটিউব এবং নাটকের জন্য দশটি গানের রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন করেছি। প্রত্যেক গানের গীতিকার, সুরকারের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা যে আমি তাদের লেখা গান, সুর করা গান গাইতে পেরেছি। প্রতিটি গানই আমি অনেক মনোযোগ দিয়ে গাইবার চেষ্টা করেছি। প্রত্যেকটি গানেরই কথা ও সুর চমৎকার।

তবে কবে কোন গান প্রকাশ পাবে তা এখনো আমি জানি না। আশা করা যাচ্ছে সবগুলো গানই ঈদের আগে এবং ঈদের সময়ই প্রকাশ পাবে। গানগুলো নিয়ে আমি ভীষণ আশাবাদী। আর এবারের জন্মদিনের পুরোটা সময়ই পরিবারের সঙ্গে কাটবে। গত বছর আমার বন্ধুরা সারপ্রাইজ দিয়েছিল। এ বছর কী হয় আমার জানা নেই। সবার কাছে দোয়া চাই আগামীতে যেন ভালো ভালো গান উপহার দিতে পারি। 
আতিয়া আনিসা ২০১৭-এর চ্যানেল আই সেরাকণ্ঠখ্যাত একজন সংগীতশিল্পী। সর্বশেষ আনিসার কণ্ঠে ‘আন্তনগর’ ওয়েব ফিল্মের ‘জাদুর আয়না’ গানটিও বেশ শ্রোতাপ্রিয়তা পায়। আসিফ আকবরের সঙ্গে তৃতীয় দ্বৈত গান ‘হৃদয় শুধু জানে’ও সম্প্রতি প্রকাশিত হয়েছে।

×