ঢাকা, বাংলাদেশ   শনিবার ১১ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

ইন্ডিয়ান আইডলের ড্রিম ফাইনালে ছয় প্রতিযোগী

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:১৭, ১ এপ্রিল ২০২৩

ইন্ডিয়ান আইডলের ড্রিম ফাইনালে ছয় প্রতিযোগী

ইন্ডিয়ান আইডল ফাইনালের ছয় প্রতিযোগী

ভারতের সংগীতের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডলের ফাইনাল পর্ব প্রচার হচ্ছে আজ রবিবার। যেখানে ঘোষণা করা হবে বিজয়ী আইডলকে। এক এক করে এ প্রতিযোগিতা পার করেছে ১৩টি সিজন। 
দীর্ঘ ৭ মাসের লম্বা জার্নি পেরিয়ে শেষ হচ্ছে প্রতিযোগিতার এ সিজন। গোটা ভারত থেকে অংশ নেওয়া হাজার হাজার প্রতিযোগীকে টপকে চূড়ান্ত পর্ব তথা ড্রিম ফিনালে আসতে সক্ষম হয়েছেন ছয়জন। তারা হলেনÑ শিবম সিং, ঋষি সিং, বিদীপ্তা চক্রবর্তী, চিরাগ কোতওয়াল, দেবস্মিতা রায় ও সোনাক্ষী কর।
ফাইনাল পর্বেও বিচারক থাকছেন সংগীত তারকা বিশাল দাদলানি, নেহা কাক্কার ও হিমেশ রেশমিয়া। বিশেষ অতিথি থাকছেন সোনালি বেন্দ্রে, গীতা কাপুর ও টেরেন্স লুইস। উপস্থাপনায় আদিত্য নারায়ণের সঙ্গে আছেন কমেডি কুইন খ্যাত ভারতী সিং। ইতোমধ্যে ফাইনাল পর্বের প্রোমো প্রকাশ করা হয়েছে।  সেখানেই প্রতিযোগী, বিচারক ও অতিথিদের জমকালো অংশগ্রহণের ঝলক দেখা গেছে।

তবে দর্শকের মনে  কৌতূহল, ছয় তরুণের মধ্যে শেষ হাসি কার ঠোঁটে ফুটবে? আগের বিভিন্ন পারফর্মেন্সের সাড়া অনুসারে ঋষি সিং, শিবম সিং ও বিদীপ্তার সম্ভাবনা বেশি বলে ধারণা করা হচ্ছে। এখন  দেখার পালা, শেষ পর্যন্ত আইডল খেতাব কার নামের সঙ্গে যুক্ত হয়। আজ রবিবার ভারতীয় সময় রাত ৮টায় (বাংলাদেশ সময় সাড়ে ৮টা) সনি এন্টারটেইনমেন্ট টিভিতে  দেখা যাবে অনুষ্ঠানটি।

×