ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অভিনয়ে ব্যস্ত দীপা খন্দকার

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৭, ২৩ মার্চ ২০২৩

অভিনয়ে ব্যস্ত দীপা খন্দকার

দীপা খন্দকার

দীপা খন্দকার অভিনয় জীবনের শুরু থেকে আজ পর্যন্ত অভিনয়েই নিজেকে ধারাবাহিক ভাবে ব্যস্ত রেখেছেন। ব্যক্তি জীবনে তিনি যেমন সফল, একজন অভিনেত্রী হিসেবেও তিনি ঠিক তেমনি সফল। অভিনেতা শাহেদ আলীকে বিয়ে করার পর দাম্পত্য জীবনে সুখী এই অভিনেত্রী এক ছেলে ও এক মেয়ের মা। সংসার জীবনে দীপা খন্দকার যথেষ্ট সফল। সংসার জীবনকেও দীপা বেশ গুরুত্ব দিয়ে থাকেন প্রয়োজনে কাজ কম করবেন, কিন্তু সংসার তার কাছে আগে।

তারপরও তিনি নাটকে সিনেমাতে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। এরইমধ্যে গেল বছর তিনি শেষ করেছিলেন শহীদ রায়হানের সিনেমা ‘মনোলেক’। এরইমধ্যে সিনেমাটি ৭ম ভারতীয় বিশ্ব চলচ্চিত্র উৎসবে বেস্ট অ্যাডিটিং অ্যাওয়ার্ড অর্জন করে। সিনেমাটিতে দীপা খন্দকার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও এরইমধ্যে দীপা খন্দকার শেষ করেছেন সৈয়দ সালাহউদ্দিন জাকী পরিচালিত প্রথম সিনেমা ‘অপরাজেয়’র কাজ।

এই সিনেমাতেও তিনি গল্পের কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও দীপা এরইমধ্যে দূরন্ত টিভির জন্য নির্মাণ চলতি নতুন ধারাবাহিক নাটক ‘অবন্তীকা-’র কাজ শুরু করেছেন। এটি নির্মাণ করছেন মোহাম্মদ মারুফুজ্জামান খান (মারুফ মিঠু)। তিনটি কাজ প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, ‘মনোলোক’ সিনেমাটি এরইমধ্যে বেস্ট অ্যাডিটিং অ্যাওয়ার্ড লাভ করেছে। এজন্য অমিত দেবনাথকে অভিনন্দন। শহীদ রায়হান ভাইয়ের এই সিনেমায় আমি ও বাবু ভাই স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছি।

আবার আফজাল হোসেন ভাইয়ের সঙ্গে আমি এবারই প্রথম কোনো সিনেমায় অভিনয় করেছি। সালাহ উদ্দিন জাকী ভাইয়ের প্রতিও কৃতজ্ঞ যে তিনি আমাকে এই সুযোগটি সৃষ্টি করে দিয়েছেন। সত্যিই, আফজাল ভাইয়ের সঙ্গে একই সিনেমায় অভিনয় করা আমার অভিনয় জীবনের জন্য অনন্য এক অভিজ্ঞতা হয়ে থাকবে। 

×