ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ছেলেকে সোনার চামচ-বাটিতে ভাত খাওয়াবে পরিমণি

প্রকাশিত: ২১:১৮, ৪ ফেব্রুয়ারি ২০২৩

ছেলেকে সোনার চামচ-বাটিতে ভাত খাওয়াবে পরিমণি

সোনার চামচ ও বাটি

প্রেম, বিয়ে, ব্যক্তিগত ও সাংসারিক নানা বিষয় নিয়ে প্রায়ই খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী পরীমণি ও অভিনেতা রাজ। এবারও এক ভিন্ন বিষয় নিয়ে আলোচনায় অভিনেত্রী পরিমণী। আর তা হলো ছেলের মুখে প্রথম ভাত তুলে দেওয়ার জন্য সোনার বাটি ও চামচের আয়োজন।

পরীমণি ও রাজের একমাত্র সন্তান ছেলে রাজ্য। কিছুদিনের মধ্যে রাজ্যর মুখে ভাত তুলে দেওয়া হবে। আর তাই ছেলেকে ভাত খাওয়াতে সোনার চামচ ও বাটি বানিয়েছে এই দম্পতি। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে বিষয়টি জানিয়েছেন এই অভিনেত্রী নিজেই। ফেসবুক পোস্টে এই নায়িকা সোনার চামচ ও বাটির ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যায়, যেভাবে সোনার গহনা বক্স করে রাখা। ঠিক সেই ভাবেই চামচ ও বাটি যত্ন করেই রাখা হয়েছে।

ফেসবুকে দেওয়া পোস্টের ক্যাপশনে পরীমণি লেখেন, ‘বাজানের মুখে ভাতের আয়োজন। রাজ মিথ নিয়ে ফানটা খুব আরাম করেই করে। এসব ছেলের বাবার কান্ড। সুন্দর না? এসবে কেউ আদিখ্যেতা মনে করলে আমার কিন্তু ভালোই লাগবে।’ পরীর পোস্টে বিভিন্নজন তাদের সাধুবাদও জানিয়েছেন।

গত বছরের ১০ আগস্ট বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পুত্রসন্তান  জন্ম দেন অভিনেত্রী পরীমণি। আর এই সন্তানের নাম রাখা হয় শাহীম মুহাম্মদ রাজ্য।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। পরে  ২০২২ সালের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×