ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

২ মার্চ থেকে টপ থাই ব্র্যান্ডস মেলা শুরু

প্রকাশিত: ২১:২৮, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

২ মার্চ থেকে টপ থাই ব্র্যান্ডস মেলা শুরু

টপ থাই ব্র্যান্ডস মেলা সংবাদসম্মেলন

আগামী ২ মার্চ থেকে টপ থাই ব্র্যান্ডস ২০২৩ মেলা অনুষ্ঠিত হবে। সম্প্রতি জাতীয় প্রেস ক্লাবে ঢাকার রয়েল থাই এম্বাসির অফিস অফ কমার্শিয়াল এফেয়ারসের মিনিস্টার কাউন্সেলর খেমাতাত আরচাওাথাম্রং এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে মেলা। মেলায় ৫০টি থাই প্রতিষ্ঠান এবং বাংলাদেশে থাই পণ্যের আমদানিকারক প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে।

আগামী ২ মার্চ দুপুর ২টার দিকে যমুনা ফিউচার পার্কে মেলার উদ্বোধন করবেন বাংলাদেশে নিযুক্ত থাইল্যান্ডের রাষ্ট্রদূত মাকাওায়াদে সুমিতমোর। বাণিজ্য সম্প্রসারণের মাধ্যমে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নের লক্ষ্য নিয়ে থাইল্যান্ড সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের ডিপার্টমেন্ট অফ ইন্টারন্যাশনাল ট্রেড প্রোমোশন (ডিআইটিপি) এ মেলার আয়োজন করবে।

বাংলাদেশ থেকে অনেকেই এই মেলার মাধ্যমে থাইল্যান্ড থেকে তাদের ব্যবসা খুঁজে নিতে পারে। এবং তারা সুনামের সঙ্গে এখনো ব্যবসা করে যাচ্ছেন।

মেলায় স্বাস্থ্য পরিষেবা, কৃষি যন্ত্রপাতি, লুব্রিকেন্ট, নির্মাণ সামগ্রী, এয়ারলাইন্স, স্টেশনারি, গৃহস্থালি ও আসবাবপত্র, খাদ্য, গয়না, শিশুপণ্যসহ নানা ধরনের বিশ্বমানের থাই পণ্য প্রদর্শিত হবে। পাশাপাশি থাই শেফ দ্বারা বিভিন্ন রান্নার কলাকৌশল সরাসরি দেখা, থাই সংস্কৃতির সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিতে থাই নৃত্য উপভোগ এবং ব্যবসায়িক মিটিংয়ের সুযোগ থাকছে। 

 

এমএস

×