ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

পরীর ঘরে কন্যা সন্তান, ১২ মে থাকছে যে আয়োজন

প্রকাশিত: ১৫:৫৭, ১০ মে ২০২৪

পরীর ঘরে কন্যা সন্তান, ১২ মে থাকছে যে আয়োজন

চিত্রনায়িকা পরীমনি

চিত্রনায়িকা পরীমনির কোল জুড়ে এক ফুটফুটে কন্যা সন্তান। মাত্র ৬ দিন বয়সী কন্যাকে দত্তক নিয়েছেন তিনি। নাম সাফিরা সুলতানা প্রিয়ম। এরই মাঝে খবর দিলে ১২ মে তিনি আয়োজন রাখছেন তার মেয়ে সাফিরার জন্য।  

এবার দ্বিতীয় সন্তানের জন্য আকিকার আয়োজন করতে যাচ্ছেন পরী। চিত্রনায়িকা বললেন, ‘এক অন্যরকম অনুভূতি। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! আগামী ১২ মে হবে প্রিয়মের আকিকা। মা হিসেবে যতটুকু সুন্দর করা যায় সেভাবেই এটা  আমি করব।’

দত্তক নেওয়ার ভাবনা প্রসঙ্গে এই চিত্রনায়িকা বলেন, ‘আমি যা মন থেকে চাই তাই করি। কে কী বলল সে সব নিয়ে কোনও দিন ভাবিনি। কে বলেছে বাবা ছাড়া সন্তান মানুষ করা যায় না? কে বলেছে জন্ম দেওয়া বাবা-মা ছাড়া সন্তান মানুষ হয় না?’

২০২২ সালের ১০ আগস্ট রাজ্যর জন্ম হয়। ১৭ আগস্ট ঘরোয়া আয়োজনে ও জোড়া খাসিতে শিশুপুত্রর আকিকা সেরেছেন বাবা শরীফুল রাজ ও মা পরী মণি। এসময় দুই পরিবারের সদস্যসহ উপস্থিত ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, রেদওয়ান রনি, চয়নিকা চৌধুরী, রায়হান রাফীসহ অনেকে। রাজ্যর মতো মেয়ের আকিকাতেও আয়োজনের কমতি রাখতে চান না পরী। 

প্রসঙ্গত, এই চিত্রনায়িকা ‘গুণিন’ ছবির সেটে বিয়ে করেছিলেন অভিনেতা শরীফুল রাজকে। তাদের ঘরে আসে রাজ্য। বিচ্ছেদের পর এখন কাজ ও সন্তান নিয়েই ব্যস্ত এই পরী।

শিলা

×