ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

সোনালী ব্যাংকে নতুন দুই ডিএমডির যোগদান

বিজ্ঞপ্তি

প্রকাশিত: ০১:৩৭, ২৯ নভেম্বর ২০২২

সোনালী ব্যাংকে নতুন দুই ডিএমডির যোগদান

মো. ওয়াহিদুল ইসলাম ও পারসুমা আলম

সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হিসেবে যোগদান করেছেন কাজী মো. ওয়াহিদুল ইসলাম। সম্প্রতি অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে পদোন্নতি প্রাপ্ত হয়ে তিনি সোনালী ব্যাংকে ডিএমডি হিসেবে যোগদান করেন। যোগদানের পূর্বে তিনি রূপালী ব্যাংকে জেনারেল ম্যানেজার (বিভাগীয় প্রধান) হিসেবে বিভাগীয় কার্যালয় চট্টগ্রাম, কুমিল্লা ও সিলেট বিভাগে বিভিন্ন মেয়াদে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

পরবর্তীতে তিনি প্রধান কার্যালয়ের আদায়, আইন, সংস্থাপন, প্রকৌশল, প্রকিউরমেন্ট, এস্টেট, জেনারেল ব্যাংকিং, প্লানিং অ্যান্ড রিসার্চ, এএমএল অ্যান্ড সিটিএফ কমপ্লায়েন্স, নিরীক্ষা ও পরিদর্শন, মনিটরিং, ভিজিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স, ঋণ প্রসাশন বিভাগের দায়িত্ব পালন করেন।
এদিকে সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হিসেবে যোগদান করেছেন পারসুমা আলম। যোগদানের পূর্বে তিনি রূপালী ব্যাংকে লিমিটেডে জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন। অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের ১৭ নভেম্বর, ২০২২ তাকে জেনারেল ম্যানেজার থেকে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পদে পদোন্নতি প্রদান করেন।
দীর্ঘ ২৪ বছরের ব্যাংকিং ক্যারিয়ার সমৃদ্ধ পারসুমা আলম ১৯৯৮ সালে সিনিয়র অফিসার হিসেবে রূপালী ব্যাংকে যোগদানের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন।  -বিজ্ঞপ্তি।

monarchmart
monarchmart