মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরী স্কুল ছাত্রীকে উঠিয়ে নিয়ে রাতভর ধর্ষনের ঘটনায় দুই ধর্ষক জেলহাজতে

কিশোরী স্কুল ছাত্রীকে উঠিয়ে নিয়ে রাতভর ধর্ষনের ঘটনায় দুই ধর্ষক জেলহাজতে

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর হরিরাম গ্রামে ৭ম শ্রেণীর কিশোরী স্কুল ছাত্রী কে বাড়ি হতে উঠিয়ে নিয়ে গিয়ে দূর্বত্তরা রাতভর ধর্ষণ করেছে। এই ঘটনায় পুলিশ দুই জন ধর্ষক কে আটক করে জেলহাজত প্রেরণ করেছে। আজ বুধবার এই ঘটনায় হরিরাম গ্রামের মানুষ ও শিক্ষার্থীর সহপাঠীরা ধর্ষকদের ফাঁসির দাবিতে ফুঁসে উঠেছে। এই বর্বরোচিত ধর্ষণের ঘটনার বিচারের দাবি করেছে। আজ বুধবার ধর্ষিতা কিশোরীর মেডিকেল পরীক্ষা সুসম্পূর্ণ হয়েছে। আটক দুই ধর্ষক কে বিচারক জেলহাজতে পাঠিয়েছে।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের হররাম গ্রামের সপ্তম শ্রেণীর কিশোরী শিক্ষার্থীকে ২৩ জানুয়ারী রাতে দূর্বত্তরা বাড়ির পাশে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে তাকে উঠিয়ে নিয়ে যায়। মামলার আসামী ও আটক দুই যুবক হচ্ছে, উপজেলঅর চন্দ্রপুর ইউনিয়নের হররাম গ্রামের আঞ্জু মিয়ার পুত্র রিপন মিয়া (২৮) ও একই গ্রামের আহম্মদ আলীর পুত্র মনির উদ্দিন(৩০)। ভিকটিমের মা বাদি হয়ে মামলা করেছে। পরিবার সূত্রে জানান, রাতভর তাকে পৈশাচিক কায়দায় দূর্বৃত্তরা ধর্ষণ করে। পরে মঙ্গলবার ভোর রাতে সতী নদীর পাড়ে তাকে অচেতণ অবস্থায় ফেলে রেখে যায়। গ্রামবাসী ও স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসা করাতে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করায়। সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার কামরুল হাসান প্রিন্স জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষা শেষ হয়েছে। সে এখন কিছুটা সুস্থ আছে। তবে তার উপর দিয়ে অনেক ধকল গেছে। তাকে দীর্ঘ মেয়াদি মানষিক কাউন্সিলিং প্রয়োজন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, ভিকটিম ও ভিকটিমের পরিবারকে ন্যায় বিচার পাইয়ে দিতে পুলিশের যা যা করা দরকার করবে। এদিকে একটি সূত্রে জানা গেছে, এই ভিকটিমের পরিবার টি নৌকা মার্কাক প্রার্থীর পক্ষে সদ্য সমাপ্ত হওয়া নির্বাচনে কাজ করেছে। নির্বাচনে বিএনপি নেতা ও নৌকার ভোট ড্র হয়। পরবর্তীতে পুনরায় ভোট হলে বিএনপি নেতা বিজয়ী হয়। দূর্বত্তরা পরিবারটিকে সায়েস্তা করতে এমনটি করেছে বলে প্রচার রয়েছে। এই ইউনিয়নে বিএনপি, জামাত ও উগ্রমৌলবাদী চক্র খুবেই সক্রিয়। তারা ভিত্তি সঞ্চারণ করে দীর্ঘদিন ধরে এই ইউনিয়নে ক্ষমতা দখল করে রেখেছে। এখানে অর্থের জোরে সব হয়।

শীর্ষ সংবাদ:
জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         হজ্ : শনিবার ব্যাংক খোলা থাকবে         দেশের বাজারে বাড়লো স্বর্ণের দাম         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ন্যায়বিচারে প্রবেশাধিকার নিশ্চিত করা সরকারের অন্যতম লক্ষ্য: আইনমন্ত্রী         এমপিও ভুক্তির দাবিতে বেসরকারি কলেজের অনার্স-মাস্টার্স শিক্ষকদের অবস্থান কর্মসূচি স্থগিত         মিরপুর-২ এলাকা থেকে বিপুল পরিমাণ অনুমোদনবিহীন মোবাইল হ্যান্ডসেট জব্দ, আটক ৬         সোনারগাঁয়ে মেম্বার প্রার্থী জুতা পায়ে দিয়ে শহীদ মিনারে উঠে ফোটোসেশন         কোরবানিতে দেশের পশু দিয়েই চাহিদা পুরণ : প্রাণিসম্পদ মন্ত্রী         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         গম রপ্তানি নিষেধাজ্ঞা শিথিল করলো ভারত         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে খালে ট্রাক-অটোরিকশা, আহত-৩