মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে মা-মেয়েসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহীতে মা-মেয়েসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্র্টার, রাজশাহী ॥ রাজশাহী নগর ও জেলা পুলিশের পৃথক অভিযানে হরোইনসহ মা- মেয়ে ও অপর একজন গ্রেফতার হয়েছে। এরমধ্যে জেলা গোয়েন্দা শাখা পুলিশের অভিযানে গোদাগাড়ী উপজেলার শ্রীমন্তপুর এলাকা অভিযান চালিয়ে মা ও মেয়েকে গ্রেফতার করা হয়।

আজ বুধবার সকালে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃত আসামিরা হলো মুক্তি পারভিন (২১) ও মনোয়ারা বেগম (৫২)। তারা দুইজন সম্পর্কে মা ও মেয়ে।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় গোদাগাড়ীর শ্রীমন্তপুর এলাকায় তাদের বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাসা থেকে ৭১৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পরে তাদের গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা করা হয়েছে।

এদিকে রাজশাহী নগরীতে মোটরসাইকেলে অভিনব কায়দায় পাচারকালে প্রায় ৫০ লাখ টাকা মূল্যের ৫০০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগরের কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামির নাম মিঠু রানা (২৭)। সে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার হরিশংকরপুর গ্রামের মিলন হোসেনের ছেলে।

নগর পুলিশ জানায়, মঙ্গলবার রাতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ নগরীর রায়পাড়া এলাকায় অবস্থান করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মোটরসাইকেলে অভিনব কায়দায় হেরোইন বহনের সময় তাকে গ্রেফতার করা হয়। পরে তার মোটরসাইকেলের তেলের ট্যাংকির দুই পাশে বিশেষ কায়দায় রাখা ৫০ লাখ টাকার মূল্যের হেরোইন জব্দ করা হয়। গ্রেফতার মিঠুকে বুধবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         হজ্ : শনিবার ব্যাংক খোলা থাকবে         দেশের বাজারে বাড়লো স্বর্ণের দাম         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ন্যায়বিচারে প্রবেশাধিকার নিশ্চিত করা সরকারের অন্যতম লক্ষ্য: আইনমন্ত্রী         মিরপুর-২ এলাকা থেকে বিপুল পরিমাণ অনুমোদনবিহীন মোবাইল হ্যান্ডসেট জব্দ, আটক ৬         কোরবানিতে দেশের পশু দিয়েই চাহিদা পুরণ : প্রাণিসম্পদ মন্ত্রী         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         গম রপ্তানি নিষেধাজ্ঞা শিথিল করলো ভারত         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে খালে ট্রাক-অটোরিকশা, আহত-৩         তৃতীয় দিন শেষে বাংলাদেশের রান ৩১৮/৩         ‘বিদ্যুৎ-জ্বালানি খাতে বিনিয়োগকে সরকার উৎসাহিত করছে’ : বিদ্যুৎ প্রতিমন্ত্রী