সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত

নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর দারোয়ানীতে অরক্ষিত রেলঘুন্টিতে অটোর সাথে ট্রেনের সংঘর্ষে অটোযাত্রী তিন নারী নিহত হয়েছে। আহত হয়েছেন অটোর চালক সহ অপর ৭ যাত্রী। নিহতরা সবাই উত্তরা ইপিজেডের শ্রমিক। আজ বুধবার (২৬ জানুয়ারী) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলা সদরের সোনারায় ধনীপাড়া গ্রামের শাহেরা খাতুন(৩৫), রোমানা(৩৪) ও শেফালী ৩২)। এদের মধ্যে শেফালী ঘটনাস্থলে ও অপর দুইজন নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে মারা যায়। এ ছাড়া আহতদের মধ্যে তিনজনকে রংপুর মেডিক্যাল এবং বাকিরা নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। রংপুরে যাত্রী কুলছুমা, নাসরিন ও অটোচালক অহিদুল রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমীর আলী জানান, নীলফামারী-সৈয়দপুর রেলপথের দারোয়ানীতে খোলা একটি অরক্ষিত রেলগেট আছে। একটি অটোরিকশায় করে উত্তরা ইপিজেডের শ্রমিকরা সবাই কাজে যাচ্ছিলেন। অটোরিকশাটি লেবেল ক্রসিং অতিক্রম করার সময় খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটি গামী আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়। তিনি বলেন, ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেয়ার পথে দুইজন মারা যান। এ ছাড়া আহত ৭জনকে নীলফামীর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নীলফামারী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মেজবাহুর হাসান চৌধুরী জানান, ঘটনাস্থলে একজন, হাসপাতালে আনার পথে দুই জনের মৃত্যু হয়েছে। আহত আরও দুই জন তাদের হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকি তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় রংপুর মেডিক্যালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ যে, গেল বছরের ৮ ডিসেম্বর সদরের কুন্দপুকুর ইউনিয়নের বউবাজার মনসাপাড়া নামক স্থানে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের তিন ভাই বোন সহ ৪ জন নিহত হয়েছিল।

শীর্ষ সংবাদ:
‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল         ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম হয়’         অর্থ পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সরকার : তথ্যমন্ত্রী         ভারতের রপ্তানি নিষেধাজ্ঞায় বিশ্বব্যাপী বেড়েছে গমের দাম         পি কে হালদারের দুই কোম্পানির শেয়ারের দাম বাড়ল লাফিয়ে         ৮ পদের ওষুধের নিবন্ধন বাতিল করলো ঔষধ প্রশাসন         পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা         করোনা : ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি         ইভ্যালির রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি, গ্রেফতার ১         ৬৫ দিন মাছ ধরা বন্ধ : তিন লাখ জেলের জন্য বরাদ্দ পৌনে ১৭ হাজার টন চাল         চলতি সপ্তাহে আত্মসমর্পণ করছেন না হাজী সেলিম         ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’         নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী