মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি

রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি

অনলাইন ডেস্ক ॥ রাঙ্গামাটির জনপ্রিয় পর্যটন এলাকা সাজেকে গভীর রাতের আগুনে পুড়েছে তিনটি রিসোর্ট, একটি রেস্তোরাঁ ও একটি বসতবাড়ি।

জানা গেছে বুধবার দিবাগত রাত আনুমানিক সোয়া ৩টার দিকে আগুনের সূত্রপাত হয়। প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় সেই আগুন নিয়ন্ত্রণে আসে। দীঘিনালা থেকে আসা ফায়ারসার্ভিসের কর্মীদের সঙ্গে আগুন নেভাতে এলাকাবাসী ও আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা একযোগে কাজ কেরেছে।

বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ক্ষয়ক্ষতির আর্থিক পরিমাণ এখনও জানা যায়নি। এ ঘটনায় কেউ হতাহতও হননি।

পাবর্ত্য জেলা রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় ভারত সীমান্তবর্তী সাজেক উপত্যকা এখন দেশের অন্যতম জনপ্রিয় পর্যটন গন্তব্য। বিগত বছরগুলেতে সাজেক উপত্যকায় গড়ে উঠেছে বিপুল সংখ্যক রিসোর্ট, কটেজ ও রেস্তোরাঁ।

এর মধ্যে মারুয়ার্টি রেস্টুরেন্ট; অবকাশ, ইমানুয়েল ও মেঘছুট নামের তিনটি রিসোর্ট এবং জাকারিয়া লুসাই নামের এক ব্যক্তির বসতঘর ভষ্মীভূত হয়েছে ।

শীর্ষ সংবাদ:
ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে         উত্তাল শাবি ॥ ভিসির পদত্যাগ দাবিতে বাসভবন ঘেরাও         দুর্নীতি মামলায় ওসি প্রদীপের সাক্ষ্যগ্রহণ পেছাল         আমিরাতে ড্রোন হামলায় নিহত ৩         কখনও ওরা মন্ত্রীর আত্মীয়, কখনও নিকটজন         সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন