শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িগ্রামের চিলমারীতে ভুয়া সিআইডি আটক

কুড়িগ্রামের চিলমারীতে ভুয়া সিআইডি আটক

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের চিলমারী উপজেলায় চাঁদাবাজির সময় ভুয়া এক সিআইডিকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় মানুষ। চিলমারী উপজেলার রমনা ঘাটে এই ঘটনা ঘটে। আটককৃত ভুয়া সিআইডি’র নাম সাজু আহমেদ পায়েল ওরফে সুমন(২৫)। সে রংপুর জেলার কাউনিয়া উপজেলার রাজিব শঠিবাড়ি গ্রামের আব্দুল আউয়ালের ছেলে।

অভিযোগকারী ভুক্তভোগী রমনা ঘাটের মুদির দোকানদার আলমগীর ইসলাম বলেন, মঙ্গলবার বিকেলে সুমন পরিচয়ে এক ব্যক্তি আমার দোকানে এসে গ্যাসের ওষুধ চান। আমি তাকে বলি ভাই আমার তো মুদির দোকান এখানে কোন ওষুধ নেই। তিনি বলেন অনেক অনুরোধ করে বলেন,আপনার বাড়ি থেকে একটি গ্যাসের ওষুধ এনে দেন আমার পেটে সমস্যা হচ্ছে। পরে বাড়ি থেকে একটি গ্যাসের ওষুধ এনে দেই। সে ওষুধ হাতে নিয়ে বলেন,আমি সিআইডি আপনি অবৈধভাবে ওষুধ বিক্রি করেন। আমার সাথে চলেন থানায়। পরে তাকে বলি স্যার আমি তো গরিব মানুষ। এসময় তিনি আমার কাছে ১০হাজার টাকা দাবী করেন। এক পর্যায় তিনি ৫হাজার টাকা এরপর ১হাজার টাকা দাবী করে ১হাজার টাকা নেন। তার সাথে কথা বলার সময় দু/একজন মানুষ জড়ো হতে শুরু করে তার সাথে কথাবার্তা সন্দেহ হলে চিলমারী থানায় ফোন দিলে পুলিশ এসে তাকে নিয়ে যায়। এই বিষয়ে আমি থানায় অভিযোগ করেছি।

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ভুয়া সিআইডি আটকের সত্যতা নিশ্চিত করে বলেন,আটক ব্যক্তির কাছ থেকে একটি ভুয়া সিআইডি কার্ড এবং একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এছাড়াও তিনি আরও বলেন, ভুয়া সিআইডি সাজু আহমেদ পায়েল ওরফে সুমনের নামে চট্রগ্রাম সিএম ও ফটিকছড়ি থানা,হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা, নীলফামারীর ডিমলা থানা,মৌলভীবাজার সদর ও বড়লেখা থানা এবং রংপুরের কোতয়ালি থানায় চাঁদাবাজি ও প্রতারণার মামলা রয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনায় প্রাণ গেলো আরও ২১ জনের         বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা : জসীম উদ্দিন         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়নি কোনো রোগী         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাতে একাদশে ভর্তির ফল         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল