শনিবার ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিন সপ্তাহ পর ঘরে ফিরছেন আরিয়ান

তিন সপ্তাহ পর ঘরে ফিরছেন আরিয়ান

জনকণ্ঠ ডেস্ক ॥ তিন সপ্তাহ কারাগারে থাকার পর অবশেষে জামিন পেলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার ভারতের বম্বে হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করেন। বিভিন্ন আনুষ্ঠানিকতার পর শুক্র অথবা শনিবার ঘরে ফিরছেন আরিয়ান। খবর এনডিটিভি ও পিটিআই অনলাইনের।

গত মঙ্গল এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। তৃতীয় দিনে হাইকোর্ট জামিনের আদেশ দিলেন। আরিয়ানকে গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আটক করা হয়। ৩ অক্টোবর তাকে গ্রেফতার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মোট দুবার তার জামিন আবেদন খারিজ হয়। যুক্তি হিসেবে বলা হয়, ছাড়া পেলে আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ নষ্টের চেষ্টা করতে পারেন। আরিয়ানের পাশাপাশি তার সঙ্গে আটক মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টেরও জামিন হয়েছে। তারাও আরিয়ানের সঙ্গেই মুক্তি পেতে পারেন। শাহরুখ পুত্রের বিরুদ্ধে মাদক-মামলার তদন্ত কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল তার বিরুদ্ধে ঘুষের অভিযোগ তোলার পর মামলা ভিন্ন দিকে মোড় নেয়। তদন্ত কর্মকর্তা সমীরের বিরুদ্ধেও তদন্ত শুরু হয়েছে। সম্প্রতি মামলার আরেক সাক্ষী বিরণ গোসাভিকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্ত কর্মকর্তার ভূমিকা নিয়ে ধোঁয়াশার মধ্যেই আরিয়ানকে জামিন দিলেন আদালত।

শীর্ষ সংবাদ:
টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত         গাজীপুরে আবারও ঝুটের গুদামে আগুন         সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ ॥ নৌ প্রতিমন্ত্রী         চালের চেয়ে বেশি দামে বিক্রি হচ্ছে আটা-ময়দা         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত২৩৯