শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিন সপ্তাহ পর ঘরে ফিরছেন আরিয়ান

তিন সপ্তাহ পর ঘরে ফিরছেন আরিয়ান

জনকণ্ঠ ডেস্ক ॥ তিন সপ্তাহ কারাগারে থাকার পর অবশেষে জামিন পেলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার ভারতের বম্বে হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করেন। বিভিন্ন আনুষ্ঠানিকতার পর শুক্র অথবা শনিবার ঘরে ফিরছেন আরিয়ান। খবর এনডিটিভি ও পিটিআই অনলাইনের।

গত মঙ্গল এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। তৃতীয় দিনে হাইকোর্ট জামিনের আদেশ দিলেন। আরিয়ানকে গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আটক করা হয়। ৩ অক্টোবর তাকে গ্রেফতার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মোট দুবার তার জামিন আবেদন খারিজ হয়। যুক্তি হিসেবে বলা হয়, ছাড়া পেলে আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ নষ্টের চেষ্টা করতে পারেন। আরিয়ানের পাশাপাশি তার সঙ্গে আটক মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টেরও জামিন হয়েছে। তারাও আরিয়ানের সঙ্গেই মুক্তি পেতে পারেন। শাহরুখ পুত্রের বিরুদ্ধে মাদক-মামলার তদন্ত কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল তার বিরুদ্ধে ঘুষের অভিযোগ তোলার পর মামলা ভিন্ন দিকে মোড় নেয়। তদন্ত কর্মকর্তা সমীরের বিরুদ্ধেও তদন্ত শুরু হয়েছে। সম্প্রতি মামলার আরেক সাক্ষী বিরণ গোসাভিকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্ত কর্মকর্তার ভূমিকা নিয়ে ধোঁয়াশার মধ্যেই আরিয়ানকে জামিন দিলেন আদালত।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার