শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জমকালো আয়োজনে পরীমনির জন্মদিন উদ্যাপন

জমকালো আয়োজনে পরীমনির জন্মদিন উদ্যাপন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর একটি পাঁচতারা হোটেলের হলরুম বিমানের সাজে সাজানো। যেখানে ছিল বোর্ডিং পাস, আসন, আপ্যায়নসহ সবকিছু। রাত ১০টায় হলরুমে বসানো অর্ধ বিমানের সিঁড়ি থেকে নেমে আসেন পরীমনি। এরপর কিছুক্ষণ চলে ফটোসেশন। এ সময় বলিউড র্যাপার বাদশার ‘বাউলা’ গান বাজতে থাকে। আর নিজেকেও সে গানে শামিল করেন পরী। নাচতে নাচতে এগিয়ে যান অতিথিদের মধ্যে। ছিল তার বাঁধভাঙ্গা উচ্ছ্বাসও। ঢাকাই ছবির নায়িকা পরীমনির জন্মদিন মানেই বিশেষ কিছু। আর তারই প্রতিফলন ঘটল রবিবার রাতে।

গতবার ময়ূর সাজে সাজিয়েছিলেন পাঁচতারকা হোটেলের একটি হল। জমকালো সেই আয়োজনে নিজে ময়ূর হয়ে সামনে এসেছিলেন। তবে সাংবাদিকদের ভুলে ইংরেজিতে ময়ূরকে ‘পিকক’ বলতে ‘ককপিট’ বলে ফেলেছিলেন এ নায়িকা। সামলেও নিয়েছিলেন। আর এবারের জন্মদিনে সেই ভুলটাকেই ‘সত্য’ করলেন। ফিরিয়ে আনলেন ককপিট। বিমানবালার সাজে সিঁড়ি বেয়ে নামেন পরী। শুধু সাজসজ্জাই নয়, বিশেষ কায়দায় বানানো স্কার্টকে লুঙ্গিতে রূপান্তর করে নেচেছেনও। চিত্রনায়ক শরিফুল রাজকে সঙ্গে নিয়ে নাচেন বেশ কিছুক্ষণ। তার সঙ্গে শামিল হয়েছিলেন পরীর কাছের কিছু মানুষ। পরী যেন অনেকটাই গত কয়েক মাস ধরে আসা নানা চাপকে উড়িয়ে দিলেন জন্মদিনের এ পার্টিতে। অনুষ্ঠানে উপস্থিত গণমাধ্যম বন্ধুদের অফিসিয়াল মন্তব্যও করতে চাননি এই নায়িকা। বলেন, এখানে আপনাদের দাওয়াত শুধু আমার জন্মদিনের পার্টির জন্য; নিউজের জন্য নয়। পরীমনির নিউজের আর দরকার নেই। আপনারা এসেছেন, এতেই আমি আপ্লুত। আয়োজনে উপস্থিত হন ‘গুনিন’ ছবির পুরো টিম। ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী, রাশিদ পলাশ, অভিনেতা শরিফুল রাজসহ কয়েকজন।

গত আগস্ট থেকে সেপ্টেম্বর জীবনের দুঃসহ সময় পার করেছেন পরীমনি। মাদক মামলায় গ্রেফতার থেকে রিমান্ড, কারাগার- সবই কাটিয়ে এসেছেন। তাই এবারের জন্মদিনটি তার জন্য বিশেষ ছিল। দাওয়াত দিয়েছেন বেছে বেছে। গত দুই মাসের বিপদের সঙ্গীদের আয়োজনে সারথি করতে চেয়েছেন এই ঢালিউড তারকা। পরীমনি তার শুভাকাক্সক্ষী, আত্মীয়-স্বজনদের কার্ড দিয়ে আমন্ত্রণ করেন। সেটা হাতে পেয়ে অনেকেই মনে করেছিলেন বিমানের টিকেট। আমন্ত্রণপত্রে ‘বোর্ডিং পাস’ লেখার পাশাপাশি ছিল বিমানের ছবিও। এছাড়া ২৩ অক্টোবর রাত ১২টা ১ মিনিটে বাসায় কেক কাটেন এই নায়িকা। কেক কেটেছেন দুস্থ শিশুদের সঙ্গেও।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত         আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন         জনকন্ঠে সংবাদ প্রকাশের পর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে বরাদ্দ আসছে         বিয়ের পিড়িতে দুই হাত হারানো ফাল্গুনী         রায়পুরায় অপহরণের ৬ দিন পর মিললো শিশু ইয়াছিনের লাশ         ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ডে আর্সেনালকে হারাল ইউনাইটেড         সমুদ্রবন্দরে ১ নম্বর হুঁশিয়ারি সংকেত         ফটিকছড়িতে এক মাদক ব্যবসায়ী আটক