সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

ডেমরায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে রংমিস্ত্রির মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ডেমড়ায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক রংমিস্ত্রির মৃত্যু হয়েছে। এদিকে শাহআলীতে বিসমিল্লাহ ফাস্ট ফুডের দোকানের সামনে গাঁজা বিক্রির সময় দুই নারীসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর ডেমড়ায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে জাকির হোসেন (৩৫) নামের এক রংমিস্ত্রির মৃত্যু হয়েছে। নিহতের গ্রামের বাড়ি নোয়াখালী জেলায়। তিনি ডেমরা এলাকায় ভাড়া থাকতেন। নিহত জাকির হোসেনের সহকর্মী সাদ্দাম হোসেন জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে ডেমরার সাইনবোর্ড এলাকার মহিলা মাদ্রাসার পেছনে একটি ১০তলা ভবনের দ্বিতীয় তলায় রংয়ের কাজ করছিলাম জাকির ও আমি। এ সময় জাকির অনবধানতাবশত বিদ্যুতস্পৃষ্ট হয়ে অচেতন অবস্থায় পড়েন। পরে তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারী হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বিকেলে তার লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

দুই নারীসহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার ॥ রাজধানীর শাহআলীর বিসমিল্লাহ ফাস্ট ফুডের দোকানের সামনে গাঁজা বিক্রির সময় দুই নারীসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শীর্ষ সংবাদ: