বুধবার ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় শিক্ষিকাসহ নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ দেশের বিভিন্ন সড়ক দুর্ঘটনায় কমপক্ষে পাঁচজন নিহত হয়েছে। এর মধ্যে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অটোভ্যান চালকসহ দুজন, পঞ্চগড়ে এক স্কুলশিক্ষক এবং হবিগঞ্জে শিক্ষিকাসহ দুজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে সাতজন। বুধবার এসব দুর্ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বুধবার সকালে উত্তরবঙ্গ মহাসড়কে সিরাজগঞ্জের উল্লাপাড়ার শ্রীকোলা মোড় এলাকায় ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের চালকসহ দুজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। নিহতরা হলেন শ্রীকোলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রুবেল (২৫) ও ভ্যানচালক ফরজ আলী (৪৫)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী জানান, সকালে শ্রীকোলা মোড় এলাকায় মহাসড়ক পার হচ্ছিল ব্যাটারিচালিত একটি অটোভ্যান। এ সময় পাবনাগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান দুজন। এতে আহত হয়েছেন ভ্যানের আরও তিন যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জে শিক্ষিকাসহ ॥ নিজস্ব সংবাদদাতা জানান, হবিগঞ্জে বাস ও সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে শিক্ষিকাসহ দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন চুনারুঘাটের শানখলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রোকেয়া আক্তার (৪৫) ও সদর উপজেলার শরীফপুর গ্রামের ইদ্রিছ আলীর ছেলে কলেজছাত্র সাইফুল ইসলাম (২৮)। দুর্ঘটনায় আরও চারজন আহত হন। বুধবার বিকেলে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ধুলিয়াখাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিক্সা শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ আসছিল। ধুলিয়াখাল এলাকায় বিপরীতমুখী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে রোকেয়া আক্তার ও সাইফুল ইসলাম মারা যান। একই ঘটনায় আহত ৪ জনকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনা ‘মুকুট মণি’ আখ্যায়িত         শিশুদের কাছে আকর্ষণীয় মানসিক বিকাশে সহায়ক         বঙ্গবন্ধুর নামে বেঞ্চ উৎসর্গ ঐতিহাসিক ঘটনা ॥ প্রধানমন্ত্রী         জাতিসংঘ ৭৬তম সাধারণ পরিষদের অধিবেশনের উদ্বোধনী সেশনে প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশে প্রতিমাসে এক কোটি ভ্যাকসিন আসছে, অক্টোবরে ভারত থেকেও আসবে॥ নৌ প্রতিমন্ত্রী         জাতিসংঘে করোনা টিকা নিশ্চিতে জোর দেবেন প্রধানমন্ত্রী         কমলো সঞ্চয়পত্রের মুনাফার হার         স্বাস্থ্য-র গাড়িচালক মালেক ও স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট অনুমোদন         নামিদামি অফিসই ছিল তাদের টার্গেট         এহসান গ্রুপ ॥ ৭ দিনের রিমান্ড শেষে রাগীব ও তার ৩ ভাই কারাগারে         প্রতারণা মামলা : দুই মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর         টঙ্গীতে ৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী         স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে ॥ কাদের         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৪৬ জন হাসপাতালে         করোনার র‍্যাপিড টেস্টের যন্ত্র দেশে নেই : প্রবাসীকল্যাণমন্ত্রী         রৌমারী সীমান্তে ‘বাংলাদেশী ভেবে’ ভারতীয়কে গুলি করে হত্যা করল বিএসএফ         শূন্য পদে কারা চিকিৎসক নিয়োগ দিতে হাইকোর্টের নির্দেশ