রবিবার ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে করোনায় একদিনে ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৭

ঠাকুরগাঁওয়ে করোনায় একদিনে ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৭

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ জেলায় কোন ভাবেই নিয়ন্ত্রণে আসছে না করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। প্রায় প্রতিদিনই বাড়ছে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা।

রবিবার সিভিল সার্জনের প্রকাশিত তথ্যে বলা হয়, গত ২৪ঘন্টায় ঠাকুরগাঁও জেলায় করোনায় ৬ জনের মৃত্যু ও নুতন করে ১০৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। মৃত্যুবরণকারী ৬ জনের মধ্যে সদর উপজেলায় ৩৩বছর বয়সী ও রাণীশংকৈলে ৪০বছর বয়সী দুইজন পুরুষ, পীরগঞ্জে ৪০বছর বয়সী একজন পুরুষ ও একজন মহিলা, হরিপুরে ৭৬বছর বয়সী একজন পুরুষ ও ৪৫বছর বয়সী একজন মহিলা। জেলায় করোনায় এপর্যন্ত মোট ১৭৬জনের মৃত্যু হলো।

এছাড়া জেলায় ৩০৭ জনের নমুনা পরীক্ষা পর নতুন করে আরো ১০৭জন করোনা সংক্রমণ রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে সদর উপজেলায় ৭৫জন, পীরগঞ্জে ১১জন, রাণীশংকৈলে ৫জন, বালিয়াডাঙ্গীতে ৭জন ও হরিপুরে ৯জন। আক্রান্তের আনুপাতিক হার ৩৪দশমিক ৮৫ ভাগ। এপর্যন্ত মোট ৬,১৩৯জন শনাক্ত, ২৪ঘন্টায় ১০৫জন সুস্থ এবং মোট ৪,৪৮০জন সুস্থ হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘