বুধবার ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে করোনায় একদিনে ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৭

ঠাকুরগাঁওয়ে করোনায় একদিনে ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৭

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ জেলায় কোন ভাবেই নিয়ন্ত্রণে আসছে না করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। প্রায় প্রতিদিনই বাড়ছে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা।

রবিবার সিভিল সার্জনের প্রকাশিত তথ্যে বলা হয়, গত ২৪ঘন্টায় ঠাকুরগাঁও জেলায় করোনায় ৬ জনের মৃত্যু ও নুতন করে ১০৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। মৃত্যুবরণকারী ৬ জনের মধ্যে সদর উপজেলায় ৩৩বছর বয়সী ও রাণীশংকৈলে ৪০বছর বয়সী দুইজন পুরুষ, পীরগঞ্জে ৪০বছর বয়সী একজন পুরুষ ও একজন মহিলা, হরিপুরে ৭৬বছর বয়সী একজন পুরুষ ও ৪৫বছর বয়সী একজন মহিলা। জেলায় করোনায় এপর্যন্ত মোট ১৭৬জনের মৃত্যু হলো।

এছাড়া জেলায় ৩০৭ জনের নমুনা পরীক্ষা পর নতুন করে আরো ১০৭জন করোনা সংক্রমণ রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে সদর উপজেলায় ৭৫জন, পীরগঞ্জে ১১জন, রাণীশংকৈলে ৫জন, বালিয়াডাঙ্গীতে ৭জন ও হরিপুরে ৯জন। আক্রান্তের আনুপাতিক হার ৩৪দশমিক ৮৫ ভাগ। এপর্যন্ত মোট ৬,১৩৯জন শনাক্ত, ২৪ঘন্টায় ১০৫জন সুস্থ এবং মোট ৪,৪৮০জন সুস্থ হয়েছে।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১