শুক্রবার ৩১ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মীমের ‘বুড়া জামাই’ জাহিদ হাসান

মীমের ‘বুড়া জামাই’ জাহিদ হাসান

অনলাইন রিপোর্টার ॥ আসন্ন ঈদে আসছে জাহিদ হাসান-মীম মানতাশার সিক্যুয়েল ‘বুড়া জামাই ২’। ৭ পর্বের বিশেষ ধারাবাহিকটিতে অভিনেত্রী মীম মানতাশার স্বামীর চরিত্রে দেখা যাবে অভিনেতা জাহিদ হাসানকে। টিপু আলম মিলনের গল্পে জাকির হোসেন উজ্জলের চিত্রনাট্যে নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন রোহান আহমেদ রুবেল ও হানিফ খান।

নাটকের গল্পে দেখা যায়, ফরহাদ ও দিয়ার সুখের সংসার। একদিন ফরহাদের খালা সেফালী বেগম তার মেয়ে সুরভীকে নিয়ে বেড়াতে আসেন তাদের বাড়িতে। খালার অনেক শখ ছিল ফরহাদের সঙ্গে সুরভীর বিয়ে দিবেন, কিন্তু ফরহাদ কাউকে না জানিয়ে হুট করে বিয়ে করে ফেলায় তিনি প্রচণ্ড কষ্ট পান। সেফালী বেগম দিয়াকে একেবারেই দেখতে পারেন না।

বিভিন্ন অজুহাতে তিনি দিয়ার ভুল ধরতে চেষ্টা করেন এবং অপমান করেন। তার মনে এখনও ইচ্ছা কোনোভাবে দিয়াকে বিদায় করে দিতে পারলে ফরহাদের সঙ্গে সুরভীর বিয়ে দিতে পারবেন! এভাবে এগিয়ে যাবে ‘বুড়া জামাই’ নাটকের গল্প।

এতে ফরহাদ চরিত্রে জাহিদ হাসান ও দিয়া চরিত্রে মীম মানতাশাকে দেখা যাবে। নাটকটিতে আরও অভিনয় করেছেন আরফান, সাজু খাদেম, মানসী প্রকৃতি, শিরিন আলম প্রমুখ। ঈদের দিন থেকে পরবর্তী ৭ দিন ‘বুড়া জামাই’ রাত ৯টা ২০মিনিটে প্রচার হবে বৈশাখী টিভিতে।

শীর্ষ সংবাদ:
বায়তুল মোকাররমে ঈদের জামাতে হাজারো মানুষ, মহামারী মুক্তির ফরিয়াদ         গাজায় বিমান হামলার পাশাপাশি গোলাবর্ষণ করছে ইসরায়েল         ইসরায়েলের যেকোনো স্থানে আঘাত হানতে সক্ষম হামাসের আইয়াশ-২৫০         হামাসকে ঠেকাতে আরও ৯ হাজার সেনা মোতায়েন করল ইসরায়েল         টি-টোয়েন্টি বিশ্বকাপে ২০ দল, ওয়ানডেতে ১৪ দলের ভাবনা         স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান প্রধানমন্ত্রীর         কাল পবিত্র ঈদ-উল ফিতর         দেশবাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা         ঈদ জামাত কখন কোথায়         ২৩ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়ছে, ১৬ মে প্রজ্ঞাপন জারি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১২৯০         হালকা বৃষ্টি থাকবে ঈদের দিন, তাপমাত্রাও হবে সহনীয়         পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক         ফেরিতে ৫ মৃত্যু ॥ এককোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ         সংকটে ব্লেম গেম থেকে বিরত থাকুন ॥ কাদের         ফাঁকা ঢাকা         চালুর পর বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের রেকর্ড         ঈদের দিনেও চলছে হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ৬৯         আল-আকসায় ঈদ জামাতে মুসল্লিদের ঢল         ভারতে করোনা ভাইরাসে আরও ৪১২০ জনের মৃত্যু