বৃহস্পতিবার ১১ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মীমের ‘বুড়া জামাই’ জাহিদ হাসান

মীমের ‘বুড়া জামাই’ জাহিদ হাসান

অনলাইন রিপোর্টার ॥ আসন্ন ঈদে আসছে জাহিদ হাসান-মীম মানতাশার সিক্যুয়েল ‘বুড়া জামাই ২’। ৭ পর্বের বিশেষ ধারাবাহিকটিতে অভিনেত্রী মীম মানতাশার স্বামীর চরিত্রে দেখা যাবে অভিনেতা জাহিদ হাসানকে। টিপু আলম মিলনের গল্পে জাকির হোসেন উজ্জলের চিত্রনাট্যে নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন রোহান আহমেদ রুবেল ও হানিফ খান।

নাটকের গল্পে দেখা যায়, ফরহাদ ও দিয়ার সুখের সংসার। একদিন ফরহাদের খালা সেফালী বেগম তার মেয়ে সুরভীকে নিয়ে বেড়াতে আসেন তাদের বাড়িতে। খালার অনেক শখ ছিল ফরহাদের সঙ্গে সুরভীর বিয়ে দিবেন, কিন্তু ফরহাদ কাউকে না জানিয়ে হুট করে বিয়ে করে ফেলায় তিনি প্রচণ্ড কষ্ট পান। সেফালী বেগম দিয়াকে একেবারেই দেখতে পারেন না।

বিভিন্ন অজুহাতে তিনি দিয়ার ভুল ধরতে চেষ্টা করেন এবং অপমান করেন। তার মনে এখনও ইচ্ছা কোনোভাবে দিয়াকে বিদায় করে দিতে পারলে ফরহাদের সঙ্গে সুরভীর বিয়ে দিতে পারবেন! এভাবে এগিয়ে যাবে ‘বুড়া জামাই’ নাটকের গল্প।

এতে ফরহাদ চরিত্রে জাহিদ হাসান ও দিয়া চরিত্রে মীম মানতাশাকে দেখা যাবে। নাটকটিতে আরও অভিনয় করেছেন আরফান, সাজু খাদেম, মানসী প্রকৃতি, শিরিন আলম প্রমুখ। ঈদের দিন থেকে পরবর্তী ৭ দিন ‘বুড়া জামাই’ রাত ৯টা ২০মিনিটে প্রচার হবে বৈশাখী টিভিতে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৯৬১৪৮৯৫
আক্রান্ত
৮৬৬৮৭৭
সুস্থ
১৬৪৩১৪৩৭২
সুস্থ
৭৯১৫৫৩
শীর্ষ সংবাদ:
টিকা কিনতে ৮ হাজার কোটি টাকা দিচ্ছে এডিবি         ঐতিহ্য মেনে ওয়ানগালা উৎসব, চর্চা বাঁচিয়ে রাখার চেষ্টা         কোন শক্তিই আওয়ামী লীগকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না ॥ কাদের         রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বনেতাদের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় ৮৫ মৃত্যু, শনাক্ত ৫৭২৭         দ্বিতীয় ডোজে অন্য টিকার কথাও ভাবছে স্বাস্থ্য অধিদফতর         এনআইডি নিয়ে যেসব কথা হচ্ছে তা অবান্তর         করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         এনআইডি সেবা টেবিল-চেয়ার না যে উঠিয়ে নিয়ে গেলাম ॥ সিইসি         অটোরিকশা-ভ্যান বন্ধে নতুন সিদ্ধান্ত         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         অর্থনীতির প্রতিটি সুচকই উর্ধ্বমুখী         করোনার প্রেক্ষাপটেও বাংলাদেশের অর্থনীতি ভালো করেছে : সালমান এফ রহমান         “দেশের সব মহৎ অর্জনের নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ”         ইয়াবা দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজির অভিযোগে ডিএমপি’র দুই কর্মকর্তা গ্রেফতার         রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার         বাংলাবাজার ঘাটে জরুরী সেবায় নিয়োজিত ফেরিতে মানুষের চাপ         সুইজারল্যান্ডে এমপি হলেন বাংলাদেশি সুলতানা         রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         করোনা ভাইরাসের নতুন ধরণ ‘ডেল্টা প্লাস’ ॥ ভারতে শঙ্কা