শুক্রবার ১০ বৈশাখ ১৪২৮, ২৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় ছাত্রকে বলাৎকার করে ভিডিও, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরার এক মাদ্রাসাছাত্রকে বলাৎকার করে ভিডিও ধারণ এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে মাদ্রাসা শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলামকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে কালিগঞ্জের বাজারগ্রামের কফিল উদ্দীন হাফিজিয়া মাদ্রাসায় অভিযান চালিয়ে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। হাফেজ আনোয়ারুল ইসলাম (৩৩) কালিকাপুর মোড়লপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বার মোড়লের ছেলে ও কালিগঞ্জ কফিল উদ্দীন হাফিজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক।

পুলিশ জানায়, চারদিন পূর্বে মাদ্রাসা শিক্ষক আনোয়ারুল ইসলাম তারই মাদ্রাসার ১৬ বছরের এক শিশুর সঙ্গে বিকৃত যৌনাচার করে তার নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে বিষয়টি পুলিশ সুপারসহ পুলিশের উর্ধতন কর্মকর্তাদের দৃষ্টিগোচর হয়। পুলিশ সুপারের নির্দেশে উক্ত বিষয়ের সত্যতা নিশ্চিত হওয়ার পর ওই মাদ্রাসা শিক্ষককে তার মাদ্রাসার শয়ন কক্ষ থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি আকাশি রঙের রেডমি এনড্রয়েড মোবাইল ফোন ও দুটি সিম কার্ড জব্দ করা হয়। ওই মোববাইল ফোনে এই শিশুসহ আরও কয়েকজন শিশুর সঙ্গে তার বিকৃত যৌনাচারের ধারণকৃত নগ্ন স্থিরচিত্র পাওয়া যায় বলে পুলিশ জানিয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াছিন আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এস.আই হুমায়ন কবির বাদী হয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক ওই মাদ্রাসা শিক্ষক বহুদিন ধরে বহু ছাত্রকে এভাবে বলাৎকার করে ওই বলাৎকারের দৃশ্য তিনি মোবাইলে ধারণ করে ওই সব শিশু ছাত্রদের ভয়ভীতি দেখিয়ে আবারও বিকৃত যৌনাচারে লিপ্ত হতে বাধ্য করতেন বলে অভিযোগ রয়েছে ।

কিশোরীকে আটকে ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা জানান, নকল বিয়ের অনুষ্ঠান করে একটি ভাড়া ঘরে আটকে বাবা-মা হারা এক কিশোরীকে (১৫) টানা এক মাস ধর্ষণ করা হয়েছে। পুলিশ এ ঘটনার হোতা মোঃ সজিবের দুই সহযোগী মেহেদী হাসান শাকিল (২৬) এবং মোঃ রিয়াজকে (৩০) গ্রেফতার করেছে। কিন্তু সজীব পলাতক রয়েছে। এ ঘটনায় ওই কিশোরী কলাপাড়া থানায় তিনজনকে আসামি করে ৫ এপ্রিল বিকেলে একটি মামলা করে। পুলিশ ওই সন্ধ্যায় ওই দুই আসামিকে গ্রেফতার করে। এদিকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেছে কিশোরীর।

শীর্ষ সংবাদ:
দোকান-শপিংমল খুলবে ২৫ এপ্রিল থেকে         হেফাজতের কিছু কিছু নেতা সন্ত্রাসী তাণ্ডবে বিশ্বাস করে না ॥ সেতুমন্ত্রী         আরমানিটোলার আগুনে দগ্ধ ২০ জনের শ্বাসনালী পুড়ে গেছে         কেমিক্যাল গুদামে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন         এভারেস্টে যাওয়া পর্বতারোহীর দেহে কোভিড-১৯ শনাক্ত         ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা         আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনে আগুন, মৃত্যুর সংখ্যা বেড়ে ৪         আরমানিটোলার কেমিক্যাল গোডাউনের অনুমোদন ছিল না         ভারতে গত ২৪ ঘন্টায় রেকর্ড ৩ লাখ ৩২ হাজার ৭৩০ করোনা রোগী শনাক্ত         ৮ দিনে ভার্চুয়াল আদালতে ১৫ হাজার আসামির জামিন         ভারতের একটি হাসপাতালে অগ্নিকাণ্ডে ১৩ করোনা রোগীর মৃত্যু         করোনাকালে দেশে খাদ্য সংকট হবে না ॥ কৃষিমন্ত্রী         সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি         নারায়ণগঞ্জে গ্যাসের পাইপ বিস্ফোরিত হয়ে দুই পরিবারের ১১ জন দগ্ধ         রাতের আধাঁরে হালদায় অভিযান, ৫ হাজার মিটার জাল জব্দ         ঘুমধুম সীমান্তে বন্দুকযুদ্ধে মাদক কারবারি রোহিঙ্গা নিহত         টেকনাফে রোহিঙ্গার গুলিতে স্থানীয় যুবক নিহত         উখিয়ায় ইয়াবা ও জাল নোটসহ ৩ আর্মড পুলিশ আটক         দেশেই তৈরি হবে রাশিয়ার করোনার টিকা