সোমবার ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আম গাছের ডালে এক ব্যক্তির ঝুলন্ত লাশ

আম গাছের ডালে এক ব্যক্তির ঝুলন্ত লাশ

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ গাছে উঠতে পারতো না শফিকুল ইসলামের (৩৫)। কোনদিন কোন গাছেই উঠেনি সে। অথচ তার লাশ ঝুলছিল নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার ছিট রাজিব বাংলা বাজার স্কুলের মাঠের একটি আমগাছের উচু ডালে। শরিফুল সদর ইউনিয়নের কেশবা কলেজপাড়ার মৃত আতিয়ার রহমানের ছেলে। বাড়ি থেকে ৫ কিলোমিটার দূরে তার লাশ পাওয়া যাওয়ায় রহস্যের সৃস্টি করেছে। আজ বৃহস্পতিবার জেলার মর্গে লাশের ময়না তদন্ত করা হয়।

কিশোরীগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আনিসুল ইসলাম আনিস জানান, গতকাল বুধবার গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে অজ্ঞাত পরিচয় যুবকের ঝুলন্ত লাশের বিষয়টি থানা পুলিশকে খবর দেই। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ও তার পরিচয় নিশ্চিত হওয়া যায়।

শফিকুলের বড় ভাই রফিকুল ইসলাম জানান, তার ভাই কোন দিন গাছে উঠতে পারতোনা। অথচ বাড়ি থেকে ৫ কিলোমিটার অদুরে স্কুল মাঠের একটি উচু আম গাছে তার ঝুলন্ত লাশ পাওয়া গেল। তার অভিযোগ রাতে ভাত খেয়ে সে নিজ ঘরে ঘুমাতে যায়। সকালে তাকে বাড়িতে পাওয়া যায়নি। এরপর খবর আসে তার ভাইয়ের লাশ ঝুলছে আমগাছে। এটি রহস্যজনক। অনেকে ধারনা করছে তাকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় দড়ি পেচিয়ে ট্রেনে তুলে অজ্ঞাত হত্যাকারীরা লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। কারন আলামত আতœহত্যা বলেনা।

কিশোরীগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান, লাশ উদ্ধার করে আজ বৃহস্পতিবার জেলার মর্গে ময়না তদন্ত করা হয়। রির্পোট পেলে বোঝা যাবে একটি হত্যা না আত্মহত্যা। প্রাথমমিকভাবে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে ওসি উল্লেখ করেন।

শীর্ষ সংবাদ:
লকডাউনের খবরে ঢাকা ছাড়ছে বহু মানুষ         চরম উত্তেজনার মধ্যেই ইউক্রেনে সামরিক বিমান পাঠাল আমেরিকা         রমজান শুরু কবে জানা যাবে মঙ্গলবার         আনুষ্ঠানিকতা ছাড়াই অমর একুশে বইমেলার পর্দা নামছে আজ         ঘূর্ণিঝড় সেরোজা মোকাবেলায় প্রস্তুত পশ্চিম অস্ট্রেলিয়া         দক্ষিণ কোরিয়াকে অবিলম্বে পাওনা অর্থ বুঝিয়ে দেওয়ার আহ্বান জানাল ইরান         ২০ এপ্রিল পর্যন্ত অভ্যন্তরীণ ফ্লাইট স্থগিত করে বেবিচকের বিজ্ঞপ্তি         কলকাতার কাছে ১০ রানে হারল হায়দরাবাদ         ছাড় পাবে না সিন্ডিকেট ॥ রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে কঠোর অবস্থান         জনকণ্ঠের প্রকাশনা বন্ধের পাঁয়তারা চাকরিচ্যুতদের         বাজেটে স্বাস্থ্য খাতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         আমিরাতের প্রথম নভোচারী         বন্ধ থাকবে সব ধরনের যাত্রীবাহী ফ্লাইট         দশমিক ১০ শতাংশ কমিশন পাবে বাণিজ্যিক ব্যাংক         বৈশাখের অনুষঙ্গ লোক ঐতিহ্যের শখের হাঁড়ি         ৪৮৩টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৭৮ জনের, নতুন শনাক্ত ৫৮১৯         জনকণ্ঠের প্রকাশনা বন্ধে গেটে তালা         ভিড় কমাতে বাড়ল ব্যাংক লেনদেনের সময়         ভোজ্য তেলে কর প্রত্যাহার