শনিবার ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাসপাতালে ভর্তি গাজী রাকায়েত

হাসপাতালে ভর্তি গাজী রাকায়েত

অনলাইন রিপোর্টার ॥ গত সপ্তাহে করোনায় আক্রান্ত হন অভিনেতা ও নির্মাতা গাজী রাকায়েত। তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বুধবার (৭ এপ্রিল) তাকে রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টর’স গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর।

সাগর বলেন, ‘করোনায় আক্রান্ত হওয়ার পর রাকায়েত ভাই বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। শুরুতে তার শারীরিক অবস্থা ভালো ছিল। কিন্তু ভালো অবস্থার মধ্যেই তার ফুসফুস ২০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে আপাতত তাকে আর অক্সিজেন দিতে হচ্ছে না।’

এস এম কামরুজ্জামান সাগর নিজেও করোনা আক্রান্ত। তবে শারীরিক অবস্থা ভালোর দিকে থাকায় বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

গত বছরের ২৫ ডিসেম্বর মুক্তি পায় গাজী রাকায়েত পরিচালিত দেশের প্রথম ইংরেজি সিনেমা ‘গোর’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন নির্মাতা নিজেই।

সারাদেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ার পর বিনোদন জগতের অনেক তারকাও সংক্রমিত হয়েছেন। সম্প্রতি এই ভাইরাসে আরও আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা আবুল হায়াত, অভিনেত্রী কবরী ও আফসানা মিমি, নির্মাতা চয়নিকা চৌধুরী প্রমুখ।

শীর্ষ সংবাদ:
হেফাজত কোনোভাবেই ছাড় পাবে না ॥ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         মুজিবনগর সরকারের শপথ নেয়ার সুবর্ণজয়ন্তীতে স্মারক ডাকটিকিট         বিশেষ ফ্লাইট বাতিল ॥ সৌদিগামী অভিবাসী শ্রমিকদের বিক্ষোভ         জানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরী         তিউনিসিয়া উপকূলে নৌকাডুবে অন্তত ৪১ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু         অভিনেত্রী কবরীর মৃত্যুতে স্পিকারের শোক ও দুঃখ প্রকাশ         চালুর প্রথম দিনেই বিমানের বিশেষ ফ্লাইট বাতিল         নিজেদের উদ্ভাবিত কোভ্যাক্সিন টিকার উৎপাদন ১০ গুণ বাড়াতে চায় ভারত         স্বাস্থ্যবিধি মেনে প্রিন্স ফিলিপকে শেষ বিদায় জানাবে ব্রিটেন         মিষ্টি মেয়েখ্যাত কবরীর চিরবিদায় ॥ সর্বস্তরের শোক প্রকাশ         ঢেলে সাজানো হচ্ছে প্যাকেজ ॥ অর্থনীতি সচল রাখতে প্রণোদনা         বিএনপি এখন লকডাউন নিয়ে অপপ্রচারে নেমেছে ॥ কাদের         আন্তর্জাতিক রুটে বিশেষ ফ্লাইট আজ শুরু         সঙ্কট বাড়ছে গার্মেন্টসে ॥ করোনার দ্বিতীয় ধাক্কা         কলেজছাত্রীকে অপহরণ করে বিয়ে, প্রধান শিক্ষক গ্রেফতার         ভারতে করোনায় আরও ১১৮৫ জনের মৃত্যু         রমজানের শুরুতেই কমল ছোলা ও খেজুরের দাম         হেফাজতের শীর্ষ নেতাদের গ্রেফতার দাবি         এইচএসসির সাধারণ ও মেধাবৃত্তির তালিকা প্রকাশ