রবিবার ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিমলায় শ্বাসরোধ করে গৃহবধু হত্যা, আটক ১

ডিমলায় শ্বাসরোধ করে গৃহবধু হত্যা, আটক ১

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর ডিমলায় লাভলী বেগম (৩০) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আজ বুধবার বিকালে ডিমলা উপজেলা বালাপাড়া ইউনিয়নের নিজ সুন্দরখাতা গ্রামের ফরেস্ট অফিস সংলগ্ন একটি ভুট্টা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় গৃহবধু লাভলী বেগমের স্বামী তৈইবুল ইসলাম (৩৫)কে আটক করেছে পুলিশ। লাশের সুরহতাল করার জন্য বিকাল ৪টায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) রংপুরের একটি তদন্ত টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত গৃহবধু লাভলী বেগম ডোমার উপজেলা গোমনাতী ইউনিয়নের আমবাড়ী এলাকার তৈইবুল ইসলামের স্ত্রী, এক সন্তানের জননী ও একই এলাকার রশিদুল ইসলামের মেয়ে।

পুলিশ জানায়, আজ বুধবার দুপুরে উক্ত ইউনিয়নের সুন্দরখাতা গ্রামের ফরেস্ট অফিস সংলগ্ন একটি ভুট্টা ক্ষেতে একটি মরদেহ দেখতে পায় এলাকাবাসী। তাৎক্ষনিক পুলিশকে খবর দিলে ডিমলা থানার একটি পুলিশ টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। বিকালে রংপুর পিবিআই একটি তদন্ত টিম ঘটনাস্থল পরিদর্শনের পর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিক তদন্তে লাভলী শ্বাসরোধ করে হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় লাভলী বেগমের স্বামী তৈইবুল ইসলামকে আটক করা হয়।

শীর্ষ সংবাদ:
চলমান লকডাউনের ধারাবাহিকতা ১৩ এপ্রিল পর্যন্ত ॥ কাদের         মিয়ানমারের বাগো শহরে সেনাবাহিনীর ক্র্যাকডাউনে ৮০ জনের বেশি নিহত         মিতা হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         একুশে পদকপ্রাপ্ত রবীন্দ্রসংগীতশিল্পী মিতা হকের চিরবিদায়         ভারতে একদিনে সর্বোচ্চ ১ লাখ ৫২ হাজারের বেশি মানুষ আক্রান্ত         ডিএমপির এসি পদমর্যাদার ১৩ কর্মকর্তার বদলি         করোনা ভাইরাসে আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন         চীনে কয়লা খনিতে দুর্ঘটনা, আটকে ২১ শ্রমিক         সেনাবাহিনীর তিন সদস্যের মৃত্যুদণ্ড কার্যকর করল সৌদি         করোনা ভাইরাসের চতুর্থ ঢেউয়ে ইরানে ফের লকডাউন         প্রিন্স ফিলিপের শেষকৃত্যে হ্যারি, থাকছেন না মেগান         ভারতে লরি খাদে পড়ে নিহত ১১         কঠোর লকডাউনে বন্ধ হতে পারে আন্তর্জাতিক ফ্লাইটও         সোম-মঙ্গল বাস-ট্রেন চলবে কি না জানা যাবে আজ         যুদ্ধের হুমকি ॥ ইউক্রেন সীমান্তে ‘ইস্কান্দার’ ক্ষেপণাস্ত্র মোতায়েন রাশিয়ার         মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা নিখোঁজ দাবি করে জিডি         এশিয়ার প্রথম ব্যাটসম্যান হিসেবে যে রেকর্ড গড়লেন বাবর         ভাসানচরেও ইয়াবা কারবার চালু করেছে রোহিঙ্গারা         টিকা পাবেন ১৪ কোটি মানুষ         এক সপ্তাহের বিধিনিষেধ আজ শেষ