মঙ্গলবার ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আজ সাতপাকে বাঁধা পড়বেন কাজল

আজ সাতপাকে বাঁধা পড়বেন কাজল

অনলাইন ডেস্ক ॥ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই জানিয়েছিলেন বিয়ের কথা। গত কয়েকমাস ধরেই তামিল, তেলেগু ও হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়ালের বিয়ে নিয়ে জল্পনা চলছিল। শেষমেশ আজ (৩০ অক্টোবর) মুম্বাইয়ে সেরে ফেলতে চলেছেন বহু প্রতীক্ষিত শুভ সেই অনুষ্ঠানটি।

মুম্বাইয়ের চার্চগেট-সংলগ্ন একটি পাঁচ তারকা হোটেলে হবে এই বিয়ের অনুষ্ঠান। আর দুই দিন ধরেই চলবে সেটি। পাত্র গৌতম কিসলু একটি ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। ইন্টেরিয়র ডিজাইন ও হোম ডেকর নিয়ে কাজ করে সেটি।

বৃহস্পতিবার সকালেই মেহেদী অনুষ্ঠানের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন এই অভিনেত্রী। ব্যবসায়ী পাত্র গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে ঘোরার আগেই মেহেদী অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন কাজল। ফ্লোরাল প্রিন্টের ট্র্যাডিশনাল আউটফিটই সেই অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন তিনি। সঙ্গে মানানসই কানের দুল ও বিনুনির স্টাইলে চুল বেঁধেছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন

বিয়ের মুডে রয়েছেন কাজল। বিয়ের ঘোষণার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে চলেছেন তিনি। ইন্সটগ্রামে ওই দিন হবু স্বামী গৌতম কিচলুর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন।

প্রসঙ্গত, গত মাসেই গৌতম কিলুর সঙ্গে এনগেজমেন্ট সারেন কাজল। বন্ধুদের সঙ্গে চুটিয়ে ব্যাচেলর পার্টির মধ্যেই সোশ্যাল মিডিয়া বিয়ের কথা ঘোষণা করেন। বরাবর ব্যক্তিগত ব্যাপার নিয়ে মিডিয়ার সামনে প্রকাশ করেন না। তবে বিয়ের মতো একটি শুভ অনুষ্ঠান ভক্তদের না জানিয়ে থাকতে পারলেন না।

তবে করোনা পরিস্থিতির কথা ভেবেই ওই বিয়ের অনষ্ঠানে উপস্থিত থাকবেন পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুবান্ধবরা।

শীর্ষ সংবাদ:
চাঙ্গা থাকবে অর্থনীতি ॥ করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে ব্যাপক উদ্যোগ         চলমান কাজ শেষ না করলে পরবর্তী কাজ পাবে না ঠিকাদার         বেগমপাড়ার সাহেবদের ধরতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী         অনেক নাটকীয়তার পর ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প         ঝুলে গেছে খালেদা জিয়ার লন্ডন যাত্রা         দশ বছরে নির্মাণসামগ্রী খাতের আকার দ্বিগুণ ॥ রফতানি হচ্ছে রড সিমেন্ট সিরামিক         ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের মৃত্যু         বিবিসির দৃষ্টিতে ১০০ নারী ॥ এবার তালিকায় দুই বাংলাদেশী         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সঙ্কট তুলে ধরলেন ড. মোমেন         মুক্তিযুদ্ধে ব্যবহৃত অস্ত্র বিক্রির ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা         মোহাম্মদপুরে বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, শতাধিক ঘর পুড়েছে         ৮৫ বছরের বৃদ্ধের সঙ্গে ১২ বছরের কিশোরীর বিয়ে- তদন্তের নির্দেশ         লক্ষ্মীপুরে ঘটক সেজে নারীকে তুলে নিয়ে ধর্ষণ         এবার আসছে ঘূর্ণিঝড় নিভার ॥ আজ আঘাত হানছে ভারতে         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সংকট তুলে ধরলেন ড. মোমেন         ধর্ম প্রতিমন্ত্রীর শপথ নিলেন ফরিদুল হক খান         গবেষণায় কাট-পেস্ট একটি বড় রোগ : শিক্ষামন্ত্রী         এমপি হিসেবে শপথ নিলেন মোহাম্মদ হাবিব হাসান         রাজধানীর মোহাম্মদপুরে বস্তির আগুন নিয়ন্ত্রণে         চলমান কাজ শেষ না হলে পরের কাজ পাবে না ঠিকাদারি প্রতিষ্ঠান : প্রধানমন্ত্রী