শুক্রবার ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর যাত্রাবাড়িতে ট্রাকের ধাক্কায় পিআইবি’র এক কর্মকর্তার মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়িতে ট্রাকের ধাক্কায় পিআইবি’র এক কর্মকর্তার মৃত্যু
  • জাতীয়
  • নিয়াজ আহমেদ লাবু
  • রাজধানীর যাত্রাবাড়িতে ট্রাকের ধাক্কায় পিআইবি’র এক কর্মকর্তার মৃত্যু
  • স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ির হানিফ ফ্লাইওভারের ঢালে বেপরোয়া ট্রাকের ধাক্কায় ইলিয়াস ভূইয়ার (৫৬) নামে পিআইবি’র এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) পরিচালক (প্রশাসন) ও যুগ্ম-সচিব ছিলেন। এ ঘটনায় গুরুতর আহত ইলিয়াস (৪৫) নামে এক মোটরসাইকেল চালককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসাধীন।
  • নিহত ইলিয়াসের বাবার নাম আবুল কাশেম। গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সাদেকপুর গ্রামে। তিনি রমনা সার্কিট হাউসের তিন নম্বর বাসায় থাকতেন। নিহত ইলিয়াসের ছোট ভাই ইয়াসির আরাফাত জানান, রবিবার ইলিয়াস ভূইয়া নারায়ণগঞ্জের ভইগড়ে একটি কাজে যান। কাজ শেষে রাতে মোটরসাইকেল চালক ইলিয়াসকে সঙ্গে নিয়ে ঢাকায় ফিরছিলেন।
  • পথিমধ্যে রাত ১২টার দিকে পুরানো ঢাকার শনির আখড়া এলাকা দিয়ে হানিফ ফ্লাইওভারের ঢালে ওঠার সময় একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দু’জন মোটরসাইকেল ছিটকে পড়ে গুরুতর আহত হন।
  • পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ইলিয়াস ভূইয়াকে মৃত ঘোষণা করেন। আর মোটরসাইকেল চালক একই নামের ইলিয়াসকে ঢামেক ভর্তি করা হয়। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাজহারুল ইসলাম জানান, ঘটনার পরপরই ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। সোমবার সকালে ঢামেক মর্গে ইলিয়াস ভূইঁয়ার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) পরিচালক (প্রশাসন) ছিলেন।

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ির হানিফ ফ্লাইওভারের ঢালে বেপরোয়া ট্রাকের ধাক্কায় ইলিয়াস ভূইয়ার (৫৬) নামে পিআইবি’র এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) পরিচালক (প্রশাসন) ও যুগ্ম-সচিব ছিলেন। এ ঘটনায় গুরুতর আহত ইলিয়াস (৪৫) নামে এক মোটরসাইকেল চালককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসাধীন।

নিহত ইলিয়াসের বাবার নাম আবুল কাশেম। গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সাদেকপুর গ্রামে। তিনি রমনা সার্কিট হাউসের তিন নম্বর বাসায় থাকতেন। নিহত ইলিয়াসের ছোট ভাই ইয়াসির আরাফাত জানান, রবিবার ইলিয়াস ভূইয়া নারায়ণগঞ্জের ভইগড়ে একটি কাজে যান। কাজ শেষে রাতে মোটরসাইকেল চালক ইলিয়াসকে সঙ্গে নিয়ে ঢাকায় ফিরছিলেন।

পথিমধ্যে রাত ১২টার দিকে পুরানো ঢাকার শনির আখড়া এলাকা দিয়ে হানিফ ফ্লাইওভারের ঢালে ওঠার সময় একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দু’জন মোটরসাইকেল ছিটকে পড়ে গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ইলিয়াস ভূইয়াকে মৃত ঘোষণা করেন। আর মোটরসাইকেল চালক একই নামের ইলিয়াসকে ঢামেক ভর্তি করা হয়। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাজহারুল ইসলাম জানান, ঘটনার পরপরই ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। সোমবার সকালে ঢামেক মর্গে ইলিয়াস ভূইঁয়ার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) পরিচালক (প্রশাসন) ছিলেন।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে আশার আলো ॥ করোনায় দেশের অর্থনীতি সচল রাখতে বিরাট ভূমিকা         ড্রাইভারদের ডোপ টেস্টের নির্দেশ         তিনদিনের মধ্যে খুচরা বাজারে নির্ধারিত দামে আলু বিক্রি হবে         নির্বাচনী সমাবেশে ট্রাম্প, বাইডেনের পক্ষে ওবামার প্রচার         সাইবার অপরাধে নারীর ছবি ব্যবহার হচ্ছে         নিম্নচাপের প্রভাবে সারাদেশে ভারি বর্ষণ         সৈয়দ কায়সারের মৃত্যু পরোয়ানা জারি, পড়ে শোনানো হয়েছে         মূল্যস্ফীতি সহনীয় রাখার চ্যালেঞ্জ ॥ করোনায় প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন         কবিতার বরপুত্র কবি শামসুর রাহমানের আজ জন্মদিন         শীতাতপ নিয়ন্ত্রিত স্থানে এয়ার ভেন্টিলেশনের ব্যবস্থা রাখতে হবে         সহকর্মীকে বাঁশের খুঁটিতে বেঁধে গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ         ভোঁতা অস্ত্রের আঘাতেই রায়হানের মৃত্যু হয়েছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার তেমন প্রস্তুতি নেই         মঞ্চনাটক পাঁচ দশকেও পেশাদার হয়ে ওঠেনি         ভ্যাকসিন অনুমোদিত হলে দেশে আনতে বিলম্ব হবে না : স্বাস্থ্যমন্ত্রী         ৬০ শতাংশ শুল্ক দিয়ে সোনার গহনাও আমদানি করা যাবে         উত্তাল বঙ্গোপসাগর, চার নম্বর হুঁশিয়ারি সংকেত         ২৬ মার্চ হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক ঢাকা ম্যারাথন ২০২১ : মেয়র তাপস         প্রবাসীদের অবদানের জন্য বিশ্বব্যাংককে স্বীকৃতি দিতে হবে : অর্থমন্ত্রী         শারদীয় দুর্গাপূজাকে ঘিরে কোনো ধরণের নাশকতার আশঙ্কা নেই : র‌্যাব মহারিচালক