শুক্রবার ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আড়াইহাজারে ঘরের মেঝেতে পুঁতে রাখা যুবতীর লাশ উদ্ধার

আড়াইহাজারে ঘরের মেঝেতে পুঁতে রাখা যুবতীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঘরের মেঝেতে পুঁতে রাখা অজ্ঞাত এক যুবতীর (২০) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার বিশনন্দী ইউনিয়নের মানিকপুর বাজার সংলগ্ন মিশালপাড়া এলাকায় নির্মাণাধীন একটি টিনসেড ঘরের মেঝের মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করা হয়। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি নারায়ণগঞ্জ জেনারেল মর্গে পাঠায়।

এ সময় কয়েকশ লোকজন ঘটনাস্থলে ভিড় করে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে কয়েকদিন আগে তাকে হত্যা করে গুমের উদ্দেশে লাশটি নির্জন স্থানে পুঁতে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নির্মাণাধীন ঘরটির মালিক ডালিম মিয়া নামে এক ব্যক্তি। নির্মাণ কাজ করতে এসে প্রথমে শ্রমিকরা দুর্গন্ধ অনুভব করেন। পরে তারা খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে মেঝের মধ্যে মাটির ভেতরে লম্বা চুল দেখতে পায়। পরে গর্ত খুঁড়লে পঁচা দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। পরে লাশটি বেড়িয়ে আসে। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) গাজী শামীম জানান, উদ্ধারকৃত লাশের বয়স ২০ থেকে ২১ বছরের মধ্যে হতে পারে। তার পরণে হলুদ রংয়ের জামা ও গাঢ়ো নীল রংয়ের সেলোয়ার রয়েছে।

আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে ৫ থেকে ৭ দিন আগে কে বা কারা তাকে হত্যা করে গুমের উদ্দেশ্যে লাশ ঘরের মেঝেতে পুঁতে রেখেছিল। প্রাথমিকভাবে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে। লাশ উদ্ধারের ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি।

শীর্ষ সংবাদ:
এখন অপার সম্ভাবনা ॥ এক সময়ের অবহেলিত, বঞ্চিত দক্ষিণাঞ্চল         রায়ার ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         পেঁয়াজ আতঙ্ক কেটে গেছে, কেনার হিড়িক নেই         এটিএম জালিয়াতি কমেছে         পাত্র চাই বিজ্ঞাপন দিয়ে এক নারী হাতিয়েছে ৩০ কোটি টাকা         করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে, বেড়েছে সুস্থতা         করোনা শনাক্তে এ্যান্টিজেন ও এ্যান্টিবডি টেস্ট চালুর পরামর্শ         টিকা থেকে মাস্ক বেশি কার্যকর ॥ সিডিসি         ভারি বৃষ্টি উজানের ঢল- ধরলার পানি বিপদসীমার ওপরে         করোনা উপসর্গে ঝালকাঠিতে গৃহবধূর মৃত্যু         অপ্রতিরোধ্য গতিতে বাড়ছে মাদক পাচার, সেবন         আল্লামা আহমদ শফী আর নেই         পেঁয়াজ ভর্তি ট্রলার ভিড়েছে টেকনাফে         অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী