সোমবার ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁর মান্দায় নৌকা ডুবিতে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

নওগাঁর মান্দায় নৌকা ডুবিতে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর মান্দায় নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ রইছ উদ্দিনের (৫৫) মরদেহও উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বিলের পানিতে তার লাশ ভেসে উঠলে ফায়ার সার্ভিসের কর্মিরা সেটি উদ্ধার করে। এদিকে বুধবার বিকেলে উদ্ধার হওয়া রইছ উদ্দিনের বড়ভাই আব্দুল মজিদের (৬৫) লাশ রাত ১০টার দিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নৌকা ডুবির ঘটনায় দুই ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বুধবার দুপুরে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের চকদেবীরাম গ্রামের আব্দুল মজিদসহ ৬জন একটি ডিঙি নৌকায় রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের বাতাসপুর যাচ্ছিলেন। পথে চককসবা বিলে ঝড়ের কবলে পড়ে তাদের নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকার চার যাত্রী সাঁতরে তীরে উঠলেও পানিতে ডুবে যান ২ সহোদর আব্দুল মজিদ ও রইছ উদ্দিন।

সংবাদ পেয়ে স্থানীয় লোকজন আব্দুল মজিদের লাশ উদ্ধার করে। নিখোঁজ রইছ উদ্দিনকে উদ্ধারের জন্য মান্দা ও রাজশাহী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু বৈরী আবহাওয়া ও রাত নেমে আসায় অভিযান স্থগিত করে দেয়া হয়। বৃহস্পতিবার সকালে রইছের মরদেহ পানিতে ভেসে উঠলে সেটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মিরা।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, বুধবার রাতেই আব্দুল মজিদের দাফন সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় জানাজা শেষে রইছ উদ্দিনের লাশও পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে নৌকা ডুবিতে দুইভাইয়ের মৃত্যুর ঘটনায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় হতে প্রাপ্ত অর্থ ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম বলেন, দাফন কাজে সহায়তার জন্য জেলা প্রশাসনের নির্দেশক্রমে উপজেলা প্রশাসন প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে প্রদান করেছে।

শীর্ষ সংবাদ:
ভিপি নুর গ্রেফতার         ‘শেখ মুজিব এ নেশন’স ফাদার’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন         ধর্ষণ মামলার প্রতিবাদে শাহবাগে ভিপি নুরদের বিক্ষোভ         স্বাস্থ্যের সেই গাড়িচালক আব্দুল মালেক বরখাস্ত         করোনা ভাইরাস নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর দুই অনুশাসন         ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা         বিজিবির ১৯১ জনের মুক্তিযোদ্ধা গেজেট বাতিল স্থগিত         দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখেই প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি         সফটওয়্যার আপগ্রেড হলেই প্রাথমিক শিক্ষকদের উচ্চধাপে বেতন         তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত         ঢাকা উত্তরের ৯টি ওয়ার্ড ডেঙ্গুর ঝুঁকিতে         ভ্যাকসিনের ট্রায়াল শুরুর বিষয়ে ২ দিনের মধ্যে চিঠি দেবে চীন         চাকরির নামে প্রতারণা, তিন প্রতিষ্ঠান থেকে গ্রেফতার ১৪         স্বাস্থ্যের গাড়িচালক আব্দুল মালেক ১৪ দিনের রিমান্ডে         শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন মন্ত্রিপরিষদ সচিব         করোনা ভাইরাসে আরও ৪০ জনের মৃত্যু, শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়াল         বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক ॥ কাদের         ১৮ বছর পর মুক্তিযোদ্ধা হত্যা মামলায় দুই আসামীর ফাঁসি         ঢাকায় নির্মাণ হচ্ছে ১১১ তলা ‘বঙ্গবন্ধু ট্রাই টাওয়ার’         মানবপাচার ॥ নৃত্যশিল্পী ইভান ৭ দিনের রিমান্ডে