বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে ইয়াবা ও নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডাসহ গ্রেফতার ২

নীলফামারীতে ইয়াবা ও নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডাসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারী র‌্যাব-১৩ ও কিশোরীগঞ্জ থানার পৃথক অভিযানে ৮৭ পিস ইয়াবা ও ১৯ পিস নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে নীলফামারী-সৈয়দপুর সড়কের সুটিপাড়া দারোয়ানী নামক স্থান থেকে ২৭পিস ইয়াবাসহ তাজমিন খাতুন(৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সদস্যরা।

সে সদর উপজেলার পুর্ব কুন্দপুকুর ইউনিয়নের পুব সুটিপাড়া এলাকার মানিক মিয়ার স্ত্রী। র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার আ. ন. ম. ইমরান খান জানান, এ ব্যাপারে তার বিরুদ্ধে নীলফামারী থানায় একটি মামলা করে রাতেই তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে কিশোরীগঞ্জ উপজেলায় গতকাল বৃহস্পতিবার রাতে একটি দোকানে অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবা ও ১৯ পিস নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডা সহ সুমন রহমান(২৭) নামে একজনকে গ্রেফতার করে কিশোরীগঞ্জ থানা পুলিশ।

সুমন উপজেলার নিতাই ইউনিয়নের মৌলভীর হাট বাজার এলাকার সাইফুল রহমানের ছেলে। আজ শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে দুইজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি মমিনুল ইসলাম ও কিশোরীগঞ্জ থানার ওসি হারুন-অর রশিদ।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records