শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে ইয়াবা ও নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডাসহ গ্রেফতার ২

নীলফামারীতে ইয়াবা ও নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডাসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারী র‌্যাব-১৩ ও কিশোরীগঞ্জ থানার পৃথক অভিযানে ৮৭ পিস ইয়াবা ও ১৯ পিস নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে নীলফামারী-সৈয়দপুর সড়কের সুটিপাড়া দারোয়ানী নামক স্থান থেকে ২৭পিস ইয়াবাসহ তাজমিন খাতুন(৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সদস্যরা।

সে সদর উপজেলার পুর্ব কুন্দপুকুর ইউনিয়নের পুব সুটিপাড়া এলাকার মানিক মিয়ার স্ত্রী। র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার আ. ন. ম. ইমরান খান জানান, এ ব্যাপারে তার বিরুদ্ধে নীলফামারী থানায় একটি মামলা করে রাতেই তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে কিশোরীগঞ্জ উপজেলায় গতকাল বৃহস্পতিবার রাতে একটি দোকানে অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবা ও ১৯ পিস নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডা সহ সুমন রহমান(২৭) নামে একজনকে গ্রেফতার করে কিশোরীগঞ্জ থানা পুলিশ।

সুমন উপজেলার নিতাই ইউনিয়নের মৌলভীর হাট বাজার এলাকার সাইফুল রহমানের ছেলে। আজ শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে দুইজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি মমিনুল ইসলাম ও কিশোরীগঞ্জ থানার ওসি হারুন-অর রশিদ।

শীর্ষ সংবাদ:
ছাত্রাবাসে গণধর্ষণ ॥ প্রতিবাদে উত্তাল এমসি কলেজ         দেশকে উন্নয়নের পথে এনেছেন আজকের প্রধানমন্ত্রী॥ পররাষ্ট্রমন্ত্রী         পাবনা-৪ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে         অতিরিক্ত সচিবে পদোন্নতি করা হল ৯৮ যুগ্ম-সচিবকে         নারায়ণগঞ্জে ফের ট্রেন লাইনচ্যুত হয়ে যোগাযোগ বন্ধ         এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা         বাংলাদেশিসহ ২২ জন উদ্ধার, ১৬ জনের মৃত্যুর আশঙ্কা         আগামী ৩ দিন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা         জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ আসনের সাংসদ আতিক করোনায় আক্রান্ত         হয়তো কয়েক মাসেও জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর গ্রেফতার         ‘পাবনা-৪ আসনে উপনির্বাচনে বাধা পাচ্ছে বিএনপির নির্বাচনী এজেন্টরা’         ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২৫         করোনা ভাইরাসের টিকা মিললেও বিশ্বজুড়ে মৃত্যু ২০ লাখ ছাড়াতে পারে         মার্কিন বিচারপতির মনোনয়ন পেলেন অ্যামি কোনি ব্যারেট         শিনজিয়াংয়ে হাজারো মসজিদ গুঁড়িয়ে দিয়েছে চীন         কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে